প্রধানমন্ত্রীকে খুনের হুমকি দিয়ে গ্রেফতার সলমন

জেলের (Jail) বাইরে থাকতে ভাল লাগে না তার। সেই জন্যই থানায় ফোন করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে খুনের হুমকি দেয়। সে জানত, এমন কাজ করলেই তাকে গ্রেফতার করবে পুলিশ।

প্রধানমন্ত্রীকে খুনের হুমকি দিয়ে গ্রেফতার সলমন
ফাইল চিত্র
Follow Us:
| Updated on: Jun 04, 2021 | 6:32 PM

নয়া দিল্লি: ২২ বছরের এক যুবকের কাণ্ডে তাজ্জব সারা দেশের মানুষ। সরাসরি প্রধানমন্ত্রীকে (PM Modi) খুনের হুমকি দিয়েছে সে। ২২ বছর বয়সী ওই যুবকের নাম সলমন। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। যদিও এই হুমকি ফোনের কিছুক্ষণ পরেই তাকে গ্রেফতার করে পুলিশ। দিল্লির (Delhi) খাজুরি খাস এলাকা থেকে গ্রেফতার হয় সলমন।

জেলেই ছিল সলমন। এর আগেও একাধিক কাণ্ডের জেরে জেলে গিয়েছে ২২ বছরের যুবক। সম্প্রতি জেল থেকে ছাড়া পেয়েছিল সে। আর জেলের বাইরে এসেই প্রধানমন্ত্রীকে খুনের হুমকি দিয়ে বসে সলমন। দিল্লির খাজুরি থানায় ফোন করে নরেন্দ্র মোদীকে খুনের হুমকি দিয়ে ফের গ্রেফতার হয়।

পুলিশ জিজ্ঞাসাবাদ করলে ২২ বছরের সলমন জানিয়েছে, জেলের বাইরে থাকতে ভাল লাগে না তার। সেই জন্যই থানায় ফোন করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে খুনের হুমকি দেয়। সে জানত, এমন কাজ করলেই তাকে গ্রেফতার করবে পুলিশ। সলমনের এমন যুক্তিতে তাজ্জব পুলিশকর্মীরা।

যদিও দেশের প্রধানমন্ত্রীকে খুনের হুমকি উড়িয়ে দিচ্ছে না পুলিশ কর্তারা। জানা গিয়েছে, কেন এমন কাজ করল সলমন তা জানার জন্য গোয়েন্দা বিভাগের আধিকারিকরা তাকে জিজ্ঞাসাবাদ করবে। আপাতত জেলেই ঠাঁই ২২ বছরের সলমনের। এর আগেও কয়েক বার প্রধানমন্ত্রীকে খুনের হুমকি ফোনের খবর প্রকাশ্যে এসেছে। এমন অপরাধ করলে সঙ্গে সঙ্গেই গ্রেফতার করা হয় অভিযুক্তকে।

আরও পড়ুন: করোনার সুরক্ষাবিধির পাঠ দিতে এগিয়ে এল জোকার, ভিড় বাড়াচ্ছে খুদেরা