Delhi Murder: বেকারত্ব থেকে অবসাদ, ৭৭ পাতার সুইসাইড নোটে মা’কে খুন করার কথা স্বীকার ক্ষিতিজের

Delhi Police: রবিবার রাত ৮টা নাগাদ পুলিশ কন্ট্রোল রুমে একটি ফোন আসে। ফোন করে স্থানীয় বাসিন্দারা জানায় তাদের এলাকায় পচা গন্ধ পাওয়া যাচ্ছে।

Delhi Murder: বেকারত্ব থেকে অবসাদ, ৭৭ পাতার সুইসাইড নোটে মা'কে খুন করার কথা স্বীকার ক্ষিতিজের
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Sep 05, 2022 | 2:01 PM

নয়া দিল্লি: দিল্লিতে এক ভয়াবহ হত্যাকাণ্ডের (Murder Case) ঘটনা ঘটেছে। দিল্লি পুলিশ (Delhi Police) জানিয়েছে, রবিবার ২৫ বছর বয়সী এক যুবক তাঁর বিধবা মা’কে খুন করে আত্মহত্যা করেছে। দিল্লির রোহিনীতে এই খুনের ঘটনা ঘটেছে। পুলিশ জানিয়েছে, যুবকের নাম ক্ষিতিজ। পুলিশ জানিয়েছে, দু থেকে তিন দিনে আগে ক্ষিতিজ তাঁর মা মিথিলেশকে হত্যা করেছে। বাড়ির শৌচাগার থেকে মহিলার মৃতদেহ উদ্ধার করা হয়েছে। মা’কে হত্যা করার পর রবিবার ছুরি দিয়ে আত্মহত্যা করেছে ক্ষিতিজ। ঘটনাস্থলে গিয়ে চাঞ্চল্যকর তথ্য পেয়েছে পুলিশ।

রবিবার রাত ৮টা নাগাদ পুলিশ কন্ট্রোল রুমে একটি ফোন আসে। ফোন করে স্থানীয় বাসিন্দারা জানায় তাদের এলাকায় পচা গন্ধ পাওয়া যাচ্ছে। ফোন পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় দিল্লি পুলিশের একটি দল। তদন্তকারী পুলিশ আধিকারিকরা ক্ষিতিজের বাড়ি গিয়ে দেখতে পান দরজা ভেতর থেকে বন্ধ। বারান্দা দিয়ে পুলিশকর্মীরা বাড়িতে প্রবেশ করে রক্তাক্ত অবস্থায় ওই যুবকের দেহ উদ্ধার করে। রোহিনীর ডেপুটি কমিশনার প্রণব টাওয়াল জানিয়েছেন, যুবকের দেহ উদ্ধারের পর বাড়ির বাথরুম থেকে মিথিলেশ নামে মহিলার নিথর দেহ উদ্ধার করা হয়েছিল এবং মৃতদেহ পচা গন্ধ বের হচ্ছিল।

পুলিশের ডেপুটি কমিশনার বলেন, “ক্ষিতিজের দেখার ৭৭ পৃষ্ঠার সুইসাইড নোট আমার পেয়েছি। ওই নোটে যুবক স্বীকার করেছে যে সে বৃহস্পতিবার তাঁর মা’কে হত্যা করেছে। মা’কে হত্যা করার পর ছুরি দিয়ে গলা কেটে সে আত্মহত্যা করেছে। আমরা ফরেন্সিক দলকে ঘটনাস্থলে পাঠিয়েছি এবং তারা নমুনা সংগ্রহ করেছে। আইন অনুযায়ী পরবর্তী পদক্ষেপ করা হবে।” পুলিশ আধিকারিক জানিয়েছেন, সুইসাইড নোটে ক্ষিতিজ লিখেছে, বেকারত্বের কারণে সে অবসাদে ভুগছিল এবং সেই কারণেই আত্মহত্যার সিদ্ধান্ত নিয়েছিল সে। পুলিশ জানিয়েছে, ঘটনাস্থল থেকে এখনও অবধি সন্দেহজনক কিছু পাওয়া যায়নি। মৃতদের আত্মীয়দের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হচ্ছে।