Dilip Ghosh Counters Anupam: ‘ভেবে দেখুন আপনি পার্টিকে কী দিয়েছেন, আর পার্টি আপনাকে কী দিয়েছে’, অনুপমকে পাল্টা দিলীপের

Dilip Ghosh: বিজেপির সর্বভারতীয় সহসভাপতি বলেন, "ফেসবুক দিয়ে পার্টি হয় না। দিলীপ ঘোষ পার্টিকে দাড় করিয়েছে, আমি বলতে পারি।"

Dilip Ghosh Counters Anupam: 'ভেবে দেখুন আপনি পার্টিকে কী দিয়েছেন, আর পার্টি আপনাকে কী দিয়েছে', অনুপমকে পাল্টা দিলীপের
দিলীপ ঘোষ বনাম অনুপম হাজরা
Follow Us:
| Edited By: | Updated on: May 23, 2022 | 8:47 PM

নয়া দিল্লি : অর্জুন সিংয়ের দলবদলের পর ব্যারাকপুরে বিজেপি জোর ধাক্কা খেয়েছে। দক্ষ সংগঠক হিসেবে রাজ্য রাজনীতিতে বেশ খ্যাতি রয়েছে অর্জুনের। এ হেন সৈনিক দলবদল করায় বেজায় চটেছেন অনুপম হাজরা। তোপ দেগেছেন দলেরই একাংশের বিরুদ্ধে। আর এই নিয়েই এবার অনুপম হাজরাকে পাল্টা দিলেন বিজেপির সর্বভারতীয় সহসভাপতি দিলীপ ঘোষ। কিছুটা বক্রোক্তির সুরেই বললেন, “ভেবে দেখুন আপনি পার্টিকে কী দিয়েছেন, আর পার্টি আপনাকে কী দিয়েছে। ফেসবুক দিয়ে পার্টি হয় না। দিলীপ ঘোষ পার্টিকে দাড় করিয়েছে, আমি বলতে পারি।”

উল্লেখ্য, এর আগে গতরাতে তথাগত রায়ও একটি টুইটে খোঁচা দিয়েছিলেন দিলীপ বাবুদের। তথাগত বলেছিল, “মমতার পাঠানো ট্রয়ের ঘোড়াদের জামাই আদর করেছেন কেডিএসএ গ্যাং”। বিজেপি নেতা অনুপম হাজরা অর্জুন সিং প্রসঙ্গে বলেছিলেন, “দুই বারের বিধায়ক, একবারের সাংসদ, তারপর নিজের ছেলেকেও জিতিয়েছেন, সেরকম একটা লোক চলে যাচ্ছে, সেই জায়গায় একটা ক্যাজুয়াল হাবভাব, যেন কিছু যায় আসে না… এটা মনে হয় বন্ধ করা উচিত।” দলের নেতাদের একাংশের এ হেন মন্তব্যে বেশ বিরক্ত দিলীপ ঘোষ। সোমবার দিল্লিতে অনুপম হাজরা প্রসঙ্গে তিনি যে মন্তব্য করলেন, তার থেকেই খানিক স্পষ্ট দিলীপের বিরক্তি।

সুকান্ত মজুমদার বিজেপির রাজ্য় সভাপতির দায়িত্ব নেওয়ার আগে  বাংলার দায়িত্ব সামলেছেন দিলীপ ঘোষ। সংগঠক হিসেবে বেশ খ্যাতি রয়েছে দিলীপ বাবুর। চাঁচাছোলা কথা, স্পষ্টভাষী মানুষ। রাজনৈতিক মহলের একটি বড় অংশের মতে, একা হাতেই বাংলার সংগঠনকে একটু একটু করে গড়ে তুলেছেন দিলীপ ঘোষ। অর্জুন সিংয়ের তৃণমূলে প্রত্যাবর্তনের পর যেভাবে দলীয় নেতাদের একাংশ সরব হতে শুরু করেছেন, তাতে দিলীপ ঘোষ যেন আবার বুঝিয়ে দিতে চেষ্টা করলেন, বঙ্গ বিজেপির জন্য তাঁর অবদানের কথা। সেই সঙ্গে অনুপম হাজরাকে এটাও স্মরণ করিয়ে দিলেন, ফেসবুক দিয়ে পার্টি হয় না। রবিবার এই একই কথা বলেছিলেন সদ্য তৃণমূলে ফেরা অর্জুন সিংও। বাংলায় রাজনীতি যে ময়দানে নেমে করতে হয়, ঠান্ডাঘরে বসে ফেসবুকে পোস্ট করে বাংলায় রাজনীতি করা যায় না – সেই কথা দল বদলের পর অর্জুন সিংও বাংলার পদ্ম নেতাদের স্মরণ করিয়ে দিয়েছিলেন।