গণধর্ষণের অভিযোগে বেঙ্গালুরু থেকে গ্রেফতার বাংলাদেশের সোশ্যাল মিডিয়া তারকা

অভিযুক্তরা সেক্স র‍্যাকেটের সঙ্গে যুক্ত কিনা সে দিকে খতিয়ে দেখছে পুলিশ। এক পুলিশ কর্তা জানিয়েছেন, হৃদয়কে (Hridoy Babu) হাসপাতালে চিকিৎসা করা হচ্ছে।

গণধর্ষণের অভিযোগে বেঙ্গালুরু থেকে গ্রেফতার বাংলাদেশের সোশ্যাল মিডিয়া তারকা
প্রতীকী ছবি
Follow Us:
| Updated on: Jun 01, 2021 | 9:16 PM

বেঙ্গালুরু: দিন কয়েক আগেই এক মহিলাকে গণধর্ষণের ভিডিয়ো ভাইরাল হয়। পরে জানা যায় ঘটনাটি বেঙ্গালুরুর। মহিলাকে গণধর্ষণ ও হেনস্থায় অভিযুক্ত ছয়জনকে গ্রেফতার করেছে বেঙ্গালুরু পুলিশ (Bengaluru)। অভিযুক্তদের মধ্যে একজন আবার সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। নাম হৃদয় বাবু বয়স ২৫। টিকটকে (TikTok) তিনি বেশ পরিচিত মুখ। তার অনেক ফ্যান ফলোয়ার রয়েছে।

মেয়েদের সঙ্গে সামাজিক মাধ্যমে বন্ধুত্ব পাতিয়ে অনেক জায়গায় নিয়ে যায় সে। এই ফাঁদে আগেও অনেকে পা দিয়েছেন। এবার এক মহিলার আর্থিক অসহায়তার সুযোগ নিয়ে তাঁকে গণধর্ষণ করা হয়। অভিযুক্ত ৬ জনের মধ্যে দু’জন মহিলা। তাদের জিজ্ঞাসাবাদ চলছে।

পুলিশ জানতে পেরেছে প্রত্যেকেই বাংলাদেশি। অবৈধ ভাবে ভারতের বেঙ্গালুরুতে আছে তারা। বৃহস্পতি বার পুলিশের হাতে ধরা পড়ার পর শুক্রবার হৃদয় বাবু ও রকিবুল ইসলাম সাগর পালিয়ে যাওয়ার চেষ্টা করে। সেই সময় পুলিশ গুলি চালালে রকিবুল ইসলাম সাগরের পায়ে গুলি লাগে।

অভিযুক্তরা সেক্স র‍্যাকেটের সঙ্গে যুক্ত কিনা সে দিকে খতিয়ে দেখছে পুলিশ। এক পুলিশ কর্তা জানিয়েছেন, হৃদয়কে হাসপাতালে চিকিৎসা করা হচ্ছে। মানুষ পাচার ও গণধর্ষণে তার ভূমিকা কতটা তা জানতে জিজ্ঞাসা বাদকরা হচ্ছে। অভিযুক্তদের জিজ্ঞাসাবাদের মধ্যে দিয়ে বড়সড় মানব পাচার চক্রের সন্ধান পাওয়া যেতে পারে বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন: মৃতদেহ খুবলে খাচ্ছে কুকুর, ভয়াবহ দৃশ্যে শিহরিত দেশ