বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দিনের পর দিন ধর্ষণ, তামিল অভিনেত্রীর অভিযোগে আটক প্রাক্তন মন্ত্রী

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ ও জোর করে গর্ভপাত করানোর অভিযোগ এনেছেন তামিল অভিনেত্রী। যদিও তামিলনাড়ুর প্রাক্তন মন্ত্রী গোটা বিষয়টিই অস্বীকার করেন এবং ওই অভিনেত্রীকে চেনেন না বলেই দাবি করেন।

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দিনের পর দিন ধর্ষণ, তামিল অভিনেত্রীর অভিযোগে আটক প্রাক্তন মন্ত্রী
ফাইল চিত্র।
Follow Us:
| Updated on: May 31, 2021 | 10:04 AM

চেন্নাই: প্রাক্তন মন্ত্রীর বিরুদ্ধেই উঠল ধর্ষণের অভিযোগ। এক তামিল অভিনেত্রীর অভিযোগের ভিত্তিতে এআইএডিএমকে-র প্রাক্তন মন্ত্রী এম মণিকন্দনকে আটক করল পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, তামিল ফিল্ম জগতের এক অভিনেত্রী প্রাক্তন মন্ত্রীর বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ, জোর করে গর্ভপাত করানো, ইচ্ছাকৃতভাবে আঘাত করা ও খুনের হুমকি দেওয়ার অভিযোগ এনেছেন। অভিযোগ পত্রে ওই অভিনেত্রী জানিয়েছেন, দীর্ঘ পাঁচ বছর ধরে তাঁরা সম্পর্কে ছিলেন।

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বহু বছর ধরে শারীরিক সম্পর্ক স্থাপন করেছেন মণিকন্দন এবং গর্ভবতী হয়ে পড়লে জোর করে গর্ভপাতও করিয়েছেন বলে অভিযোগ এনেছেন ওই অভিনেত্রী। তিনি জানান, পাঁচ বছরে তিনবার গর্ভবতী হয়ে পড়লেও প্রতিবারই তাঁকে জোর করে গর্ভপাত করাতে বাধ্য করেন এআইএডিএমকে নেতা। বিয়ের পর সন্তানকে পৃথীবিতে আনা হবে, এই প্রতিশ্রুতিই দেন তামিলনাড়ুর প্রাক্তন মন্ত্রী।

অভিনেত্রীর আরও দাবি, মণিকন্দন তাঁকে দেশ ছেড়ে যাওয়ার জন্যও চাপ দেন। এমনকি দেশ ছেড়ে না গেলে তাঁর ব্যক্তিগত ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার হুমকিও দেন। প্রাক্তন মন্ত্রীর সহকারীও তাঁর পরিবারকে হেনস্থা করেছে বলে অভিযোগ করেন অভিনেত্রী। পরবর্তী সময়ে চুক্তিভিত্তিক খুনির সাহায্যে অভিনেত্রীকে খুন করার হুমকিও দেন মণিকন্দন। যদিও তামিলনাড়ুর প্রাক্তন মন্ত্রী গোটা বিষয়টিই অস্বীকার করেন এবং ওই অভিনেত্রীকে চেনেন না বলেই দাবি করেন।

আরও পড়ুন: কিউবা পালাতে নয়, প্রেমিকাকে সঙ্গে নিয়ে ঘনিষ্ঠ সময় কাটাতে চাওয়াই কাল হল চোকসির জীবনে!