Minor Abused: চালকের লালসা থেকে বাঁচতে চলন্ত অটো থেকে ঝাঁপ নাবালিকার

Auto driver: পুলিশ সূত্রে জানা গিয়েছে, নাবালিকা অটোতে ওঠার পর থেকেই অভিযুক্ত চালক বিভিন্ন অশ্লীল মন্তব্য করছিলেন বলে অভিযোগ।

Minor Abused: চালকের লালসা থেকে বাঁচতে চলন্ত অটো থেকে ঝাঁপ নাবালিকার
অটো থেকে ঝাঁপ মারার পর নাবালিকা পড়ে রয়েছে রাস্তায়
Follow Us:
| Edited By: | Updated on: Nov 16, 2022 | 3:11 PM

ঔরঙ্গাবাদ: গন্তব্যস্থলে যাবেন বলে উঠেছিলেন অটোতে। কিন্তু কিছু দূর যাওয়ার পরই অশ্লীল মন্তব্য করতে থাকেন অটোচালক। এমনকি অটোচালক যৌন হেনস্থার চেষ্টা করেন বলেও অভিযোগ। অটোচালকের লালসার হাত থেকে বাঁচতে চলন্ত অটো থেকে ব্যস্ত রাস্তায় ঝাঁপ মারেন ওই নাবালিকা। এর জেরে গুরুতর আহত হয়েছে ওই মেয়েটি। ব্যস্ত রাস্তায় ঝাঁপিয়ে পড়ায় লোকজনের নজর এড়ায়নি। ঘটনাস্থল থেকে পালিয়ে গেলেও শেষ রক্ষা হয়নি। অভিযুক্ত অটোচালককে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রে ঔরঙ্গাবাদে। এবং অটো থেকে নাবালিকার ঝাঁপ মারার ভিডিয়ো ধরা পড়েছে রাস্তায় থাকা সিসিটিভি ক্যামেরায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নাবালিকা অটোতে ওঠার পর থেকেই অভিযুক্ত চালক বিভিন্ন অশ্লীল মন্তব্য করছিলেন বলে অভিযোগ। নাবলিকার শরীরের বিভঙ্গি নিয়ে কুৎসিত মন্তব্য করছিলেন। এমনকি নাবালিকাকে যৌন হেনস্থার চেষ্টা করেন বলে অভিযোগ। অটোচালকের কুমতলব বুঝে তাঁর হাত থেকে নিস্তার পেতে চলন্ত অটো থেকেই ঝাঁপ মারে রাস্তায়। অটো থেকে ঝাঁপের জেরে মাথায় গুরুতর চোট পেয়েছে ওই নাবালিকা। ঘটনার পর তাকে এমজিএম হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানেই বর্তমানে চিকিৎসাধীন তিনি।

সিসিটিভি ক্যামেরায় দেখা গিয়েছে, চলন্ত অটো থেকে ঝাঁপ মেরে রাস্তায় মুখ থুবড়ে পড়লেন ওই কিশোরী। রাস্তায় গড়িয়ে গেলেন তিনি। সঙ্গে সঙ্গে পিছন থেকে আসা গাড়িগুলি থেমে গেল। পিছনে থাকা এক বাইকআরোহী নেমে এগিয়ে গেলেন। সেখানে উপস্থিত স্থানীয়রা এলেন ছুটে। কেউ জলের বোতল নিয়ে এলেন। তখন ঝাঁপ মারা নাবালিকা যন্ত্রণায় পা ছুড়ছিলেন।

এই ঘটনার পরই পকসো আইনে মামলা রুজু করেছে পুলিশ। এবং অভিযুক্ত অটোচালকের খোঁজ শুরু হয়। সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্ত চালককে গ্রেফতার করে পুলিশ। টিউশন পড়ে বাড়ি ফেরার সময় নাবালিকার সঙ্গে হেনস্থার ঘটনা ঘটেছিল বলে অভিযোগ। ঘটনার তদন্তকারী অফিসার গণপত দারাদে বলেছেন, “উপাসনা এলাকা থেকে অটোতে উঠেছিল ওই নাবালিকা। চালকের অশ্লীল আচরণের জেরে সিল্লি খানা কমপ্লেক্স এলাকায় অটো থেকে ঝাঁপ দেয় সে। এখন হাসপাতালে ভর্তি রয়েছে। তার বেশ কিছু জায়গায় চোট রয়েছে।”