Marriage: চেপে রাখতে পারেননি ফুলশয্যার আনন্দ, ৩০০ অতিথির সামনেই ‘ভয়ঙ্কর কাণ্ড’ ঘটালেন বর! রেগে চরম সিদ্ধান্ত নতুন বউয়ের…

Police Complaint: গত ২৬ নভেম্বর ওই যুগলের বিয়ে হয়। গত ২৮ নভেম্বর উত্তর প্রদেশের সম্বলের পাভাসা গ্রামে তাদের বউভাতের প্রীতিভোজ ছিল। সেখানেই হঠাৎ বর ৩০০ অতিথির সামনে স্ত্রীকে চুমু খান। এরপরই রেগে মঞ্চ ছেড়ে চলে যান নতুন বউ।

Marriage:  চেপে রাখতে পারেননি ফুলশয্যার আনন্দ, ৩০০ অতিথির সামনেই 'ভয়ঙ্কর কাণ্ড' ঘটালেন বর! রেগে চরম সিদ্ধান্ত নতুন বউয়ের...
অলঙ্করণ: অভিজিৎ বিশ্বাস।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 01, 2022 | 12:42 PM

লখনউ: ধুমধাম করে ঘোড়ায় চড়ে, বাজনা বাজিয়ে এসেছিলেন পাত্র। সাদরে তাঁকে বরণও করে নিয়েছিল পাত্রীর পরিবার। ভালভাবেই সম্পন্ন হয়েছিল বিয়ে। কিন্তু গোল বাঁধল বউভাতের দিন। রাতেই ফুলশয্যা, এই ভেবেই আনন্দে ডগমগ করছিলেন নতুন বর। সেই খুশিতেই মঞ্চে পাশে বসা স্ত্রীকে ৩০০ অতিথির সামনেই চুমু খেলেন। ব্যাস, এতেই রেগে কাঁই নতুন বউ। রেগেমেগে মঞ্চ ছেড়েই চলে গেলেন তিনি। পরিবারের সদস্যরা তাকে বুঝিয়ে মঞ্চে ফিরিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করলেও, নববধূর সাজেই তিনি পৌঁছলেন থানায়। স্বামীর নামে অভিযোগ জানালেন পুলিশের। ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের সম্বলে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ২৬ নভেম্বর ওই যুগলের বিয়ে হয়। গত ২৮ নভেম্বর উত্তর প্রদেশের সম্বলের পাভাসা গ্রামে তাদের বউভাতের প্রীতিভোজ ছিল। সেখানেই হঠাৎ বর ৩০০ অতিথির সামনে স্ত্রীকে চুমু খান। এরপরই রেগে মঞ্চ ছেড়ে চলে যান নতুন বউ। পরিস্থিতি বেগতিক দেখে পরিবারের সদস্যরা সঙ্গে সঙ্গে বউয়ের ঘরে যান এবং তাঁকে বুঝিয়ে মঞ্চে ফিরিয়ে আনার চেষ্টা করেন। কিন্তু নিজের জেদে নাছোড় নতুন বউও। তিনি মঞ্চে না উঠে, সোজা থানায় চলে যান। সেখানে গিয়ে তিনি জানান, এমন চরিত্রের স্বামীর সঙ্গে থাকতে চান না।

লিখিত অভিযোগে তিনি বলেন, “আমি ওর সঙ্গে আর থাকতে চাই না। আমি নিজের বাড়িতেই থাকব। আমার ওর ব্যবহার একদম পছন্দ হয়নি। একজন মানুষ যিনি ৩০০ জন অতিথির সামনে এমন কাজ করতে পারে, সে কীভাবে নিজের ব্যবহার বদলাবে? এই ধরনের ব্যবহারের জন্য ওর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া উচিত।”

যদিও বর যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন। তিনি জানিয়েছেন, স্ত্রীর সঙ্গে বাজি ধরেই চুমু খেয়েছিলেন। যদি মঞ্চে দাঁড়িয়েই সকলের সামনে চুমু খেতে পারেন, তবে স্ত্রী ১৫০০ টাকা দেবেন বলেছিলেন। যদি তিনি না পারেন, তবে  তাঁকে ৩০০০ টাকা দিতে হত। এদিকে, অভিযোগকারীণী জানান, এমন কোনও বাজিই ধরেননি তিনি। শেষ অবধি দুই পরিবারের তরফে সিদ্ধান্ত নেওয়া হয় যে তারা একসঙ্গে থাকবে না। তাদের বিয়ে এখনও রেজিস্টার না হওয়ায়, বিবাহ বিচ্ছেদেও কোনও সমস্যা হবে না।