Viral Vide of AAP Leader: ‘মদ খাওয়া খারাপ নয়, আমাদের মদ খাওয়া উচিত’, ভরা সভায় বেফাঁস মন্তব্য করে বিতর্কে জড়ালেন আপ নেতা

Viral Vide of AAP Leader: আপ নেতা বলেন, "মদ খারাপ নয়... আমাদের মদ্যপান করা উচিত... শুধু মদ যাতে আমাদের গিলে না নেয়, তা মাথায় রাখা উচিত। বড় বড় চিকিৎসক, আইএএস ও আইপিএস অফিসাররাও মদ্যপান করেন।"

Viral Vide of AAP Leader: 'মদ খাওয়া খারাপ নয়, আমাদের মদ খাওয়া উচিত', ভরা সভায় বেফাঁস মন্তব্য করে বিতর্কে জড়ালেন আপ নেতা
বিতর্কিত মন্তব্য গুজরাটের নেতার।
TV9 Bangla Digital

| Edited By: ঈপ্সা চ্যাটার্জী

Sep 23, 2022 | 9:49 AM

আহমেদাবাদ: দিল্লির গণ্ডি পার করে পঞ্জাবেও সরকার গঠন করেছে আম আদমি পার্টি। এবার তাদের লক্ষ্য গুজরাটেও সরকার গঠন করা। কিন্তু বিতর্ক কিছুতেই পিছু ছাড়ছে না আপ নেতাদের। ঘুরে ফিরে সেই মদ নিয়েই বিতর্কে জড়াল আম আদমি পার্টি। গুজরাটের এক আপ নেতা নির্বাচনী প্রচারে নেমে বললেন, “মদ খাওয়ায় কোনও ভুল নেই। মানুষের যত ইচ্ছা মদ খেতেই পারে।”

আবগারি নীতি নিয়ে বিতর্কে জড়িয়েছে দিল্লি সরকার। অন্যদিকে, পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মানকেও সম্প্রতিই মত্ত থাকার কারণে বিমান থেকে নামিয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ। এবার গুজরাটের আপ নেতাও মদ্যপান নিয়ে বিতর্কিত মন্তব্য করে বসলেন। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

গুজরাটের সোমনাথে একটি জনসভায় আপ নেতা জগমাল ভালা বক্তব্য রাখতে উঠেই মদ্যপান নিয়ে একের পর এক বিতর্কিত মন্তব্য করে বসেন। তিনি বলেন, “বিশ্বে ১৯৬টি দেশ এমন রয়েছে যেখানে মদ্যপানে পূর্ণ স্বাধীনতা রয়েছে। ভারতের জনসংখ্যা ১৩০ থেকে ১৪০ কোটি।  গোটা দেশেই মদ্যপান করা হয়। কিন্তু গুজরাটে মদ্যপান নিষিদ্ধ, যে রাজ্যে জনসংখ্যা ৬.৫ কোটি। মদ খারাপ নয়… আমাদের মদ্যপান করা উচিত… শুধু মদ যাতে আমাদের গিলে না নেয়, তা মাথায় রাখা উচিত। বড় বড় চিকিৎসক, আইএএস ও আইপিএস অফিসাররাও মদ্যপান করেন।”

এই ভিডিয়ো ভাইরাল হতেই শুরু হয়েছে নিন্দার ঝড়। শাসক দল বিজেপিও আম আদমি পার্টির চূড়ান্ত সমালোচনা করেছে। বিজেপির তরফে বলা হয়েছে, “এটাই সেই দল, যারা দিল্লিতে আবগারি নীতি পরিবর্তন করেছে।” উল্লেখ্য, চলতি বছরের মে মাসেই বিজেপি ছেড়ে আম আদমি পার্টিতে যোগ দিয়েছিলেন জগমাল ভালা।

অন্য়দিকে, আপ নেতা যোগেশ জাধভানি জানিয়েছেন, ভিডিয়োটি এডিট করা এবং বিজেপি ইচ্ছাকৃতভাবে ওই ভিডিয়োকে ভাইরাল করছে। তিনি বলেন, “বিজেপির মদ নিয়ে কথা বলা উচিত নয়। গুজরাটে হাজার কোটি টাকার মদ বিক্রি হয়। প্রত্যেক বছর বিষমদ খেয়ে কমপক্ষে ১০০ জনের মৃত্যু হয়। গুজরাটের যুব প্রজন্মকে নেশা করার দিকে বিজেপিই জোর করে ঠেলে দিয়েছে। বিজেপির শাসনে গুজরাটে গুণ্ডারাজ চলছে। আসলে গুজরাটে আম আদমি পার্টির সাফল্য সহ্য করতে পারছে না বিজেপি।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla