Stabbing: প্রকাশ্যে ব্যস্ততম রাস্তায় স্ত্রীকে ছুরির ৭ কোপ, গ্রেফতার স্বামী

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sukla Bhattacharjee

Updated on: Jan 24, 2023 | 12:42 PM

সাত পাক ঘুরে যার সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন, তারই ছুরির ৭ কোপে মৃত্যু হল মহিলার।

Stabbing: প্রকাশ্যে ব্যস্ততম রাস্তায় স্ত্রীকে ছুরির ৭ কোপ, গ্রেফতার স্বামী
প্রতীকি ছবি।

ভেলোর: প্রকাশ্যে ব্যস্ততম রাস্তায় ছুরি নিয়ে স্ত্রীর উপর হামলা চালাল স্বামী। একবার নয়, পরপর ৭টি কোপ বসানো হয় মহিলার শরীরে। আর পথচলতি লোকজন দাঁড়িয়ে দেখলেন সেই ঘটনা। ওই মহিলা রক্তাক্ত অবস্থায় রাস্তায় লুটিয়ে পড়লে তাঁর স্বামী পালিয়ে যায়। তখন পথচলতি লোকজন ওই মহিলাকে হাসপাতালে নিয়ে যায়। যদিও শেষরক্ষা হয়নি। সাত পাক ঘুরে যার সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন, তারই ছুরির ৭ কোপে মৃত্যু হল মহিলার। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর ভেলোর জেলার ব্যস্ততম রাস্তায়। যদিও স্ত্রীর উপর এভাবে হামলা চালিয়ে রেহাই পায়নি ওই ব্যক্তি। তাকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানায়, মৃতের নাম পুনিথা। ভেলোর জেলার অম্বুর থানা এলাকার বাসিন্দা পুনিথা বাড়ির অদূরে একটি বেসরকারি জুতোর কোম্পানি চাকরি করতেন। সোমবার কাজ থেকে বাড়ি ফেরার পথেই পুনিথার স্বামী জয়শঙ্কর ছুরি নিয়ে তাঁর উপর হামলা চালায় বলে অভিযোগ। CCTV ফুটেজের ভিত্তিতে অভিযুক্ত জয়শঙ্করকে গ্রেফতার করেছে অম্বুর থানার পুলিশ।

সিসিটিভি ফুটেজে কী ধরা পড়েছে?

সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, পুনিথা ব্যস্ততম রাস্তা দিয়ে কাজ থেকে হেঁটে বাড়ি ফিরছিলেন। হঠাৎ করেই পিছন থেকে ছুরি নিয়ে তাঁর উপর চড়াও হয় এক ব্যক্তি। মহিলা কিছু বুঝে ওঠার আগেই তাঁর শরীরে একের পর এক কোপ বসানো হয়। তারপর ওই মহিলা বুঝতে পারেন, ওই ব্যক্তি আর কেউ নয়, তাঁর স্বামী। প্রাণে বাঁচতে প্রাণপণে স্বামীকে বাধা দেওয়ার চেষ্টা করেন তিনি। কিন্তু, পারেননি। স্বামীর ৭ কোপে রাস্তায় লুটিয়ে পড়েন পুনিথা। তারপর হেঁটে ওই রাস্তা দিয়ে চলে যায় জয়শঙ্কর।

এই খবরটিও পড়ুন

পুনিথা রাস্তায় লুটিয়ে পড়লে পথচারীরা তাঁকে উদ্ধার করে অম্বুর হাসপাতালে নিয়ে যান। পরে ওই হাসপাতালে চিকিৎসা চলাকালীনই তাঁর মৃত্যু হয়। ছুরির কোপে অত্যধিক রক্তক্ষরণের ফলেই মহিলার মৃত্যু হল বলে হাসপাতালের চিকিৎসকেরা জানিয়েছেন। এরপরই CCTV ফুটেজের ভিত্তিতে অভিযুক্ত জয়শঙ্করকে গ্রেফতার করেছে পুলিশ।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla