Murder: ডিভোর্স ফাইল করে কোর্টে দম্পতি, সব ‘মিটমাট’ করেও প্রকাশ্যেই স্ত্রীর গলায় ছুরি চালাল স্বামী

Murder: বিবাদ মেটাতে কোর্টে দম্পতি। আর হবে না অশান্তি, আইনজীবীকে কথা দেওয়ার কয়েক ঘণ্টার মধ্যে কোর্ট চত্বরে স্ত্রীর গলায় ছুরি চালাল স্বামী।

Murder: ডিভোর্স ফাইল করে কোর্টে দম্পতি, সব ‘মিটমাট’ করেও প্রকাশ্যেই স্ত্রীর গলায় ছুরি চালাল স্বামী
প্রতীকী ছবি
TV9 Bangla Digital

| Edited By: জয়দীপ দাস

Aug 14, 2022 | 12:42 PM

কর্নাটক: আলিয়া ভাট (Alia Bhatt) অভিনীত ‘ডার্লিংস’ ছবির (Darlings Cinema) গল্প নিয়ে বর্তমানে জোর চর্চা চলছে নেট পাড়ায়। আলিয়ার পুরুদ্ধে পুরুষদের প্রতি গার্হস্থ্য হিংসাকে প্রশ্রয় দেওয়ার অভিযোগে ছবি বয়কটের ডাকও উঠেছে সোশ্যাল মিডিয়ায়। তবে এ ছবি যে দেশে নারী নির্যাতন, গার্হস্থ্য হিংসার জ্বলন্ত উদাহরণ তা মানছেন অনেকেই। গার্হস্থ্য হিংসার (Domestic Violence) উপর তৈরি যে ছবি যেখন চর্চার কেন্দ্রবিন্দুতে, ঠিক তখনই যে এ ছবির বাস্তব প্রতিচ্ছবি দেখতে পাওয়া গেল কর্নাটকে। ডিভোর্সের আবেদন করার পরে সব ‘মিটমাট’ হয়ে গেলেও পারিবারিক আদালতে গলা কেটে খুনের (Murder) অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে।

শনিবার হাড়হিম করা এ ঘটনা ঘটেছে বেঙ্গালুরুর একটি পারিবারিক আদালতে। সূত্রের খবর, চৈত্রা ও শিবকুমারের সংসারে সুখ ছিল না দীর্ঘদিন থেকেই। অশান্তিও বেঁধে যেত প্রায়শই। এমনকী শিবকুমারের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগে একটি এফআইআরও দায়ের হয়েছিল। তবে বিবাদ মেটাতে কাউন্সিলিংও হয়েছিল দুজনের। কিন্তু, তারপরেও হয়নি কোনও শুনানি। শেষ পর্যন্ত, ডিভোর্সের আবেদনও করেন ওই দম্পতি। বিবাদ মেটাতে বেঙ্গালুরুর হাসান জেলায় হোলেনরসিপুরে পারিবারিক আদালতও বসে। সূত্রের খবর, সেখানে আইনজীবীদের পরামর্শে স্বামী শিবকুমার কথা দিয়েছিলেন পরিবারের স্বার্থেই তিনি সমস্থ বিভেদভুলে আবার সংসারে মন দেবেন। আর নতুন করে স্ত্রীর সঙ্গে কোনও বিবাদে জড়াবেন না বলেও প্রতিশ্রুতি দিয়েছিলেন। কিন্তু, তারপরেও শেষরক্ষা হল না। 

এই খবরটিও পড়ুন

পুলিশ সূত্রে খবর, সাত বছর আগে বিয়ে হয়েছিল এই দম্পতির। তাঁদের দুই সন্তানও রয়েছে। কিন্তু বিয়ের থেকেই সুখ ছিল না তাঁদের দাম্পত্য জীবনে। বারবারই স্ত্রীকে মারধরের অভিযোগ উঠেছে শিবকুমারের বিরুদ্ধে। কিন্তু তারমধ্যে একেবারে খুনের ঘটনা ঘটে যাবে তা ভাবতে পারছেন না কেউই। সূত্রের খবর, এদিন আদালতে যাওয়ার পর সব মিটমাট করার কথা বলার পর স্ত্রীকে নিয়ে বিশ্রামাগারে যান শিবকুমার। সেখানেই গলা কেটে খুন করে স্ত্রীকে। সঙ্গে থাকা সন্তানকেও খুন করার চেষ্টা করেন। কিন্তু, তখনই তাঁকে ধরে ফেলেন কোর্ট চত্বরে থাকা অন্যান্য লোকজনরা। এদিকে গুরুতর আহত অবস্থায় চৈত্রাকে প্রথমে হোলেনরসিপুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁর অবস্থার অবনতি হলে হাসান জেলা হাসপাতালে স্থানান্তরিত করা। সেখানেই মৃত্যু হয় তাঁর। 

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla