করোনা আক্রান্ত হয়ে আইসিইউতে অলিম্পিয়ান

গত ২৭শে এপ্রিল, করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন জয়ন্ত তালুকদার। তীরন্দাজির বিশ্বকাপে সোনাজয়ী এই ভারতীয় তীরন্দাজ প্রথমে স্থিতিশীলই ছিলেন। ভর্তি করা হয়েছিল কালাপাহাড় কোভিড কেয়ার হাসপাতালে। কিন্তু সোমবার থেকেই তাঁর শরীরে অক্সিজেন মাত্র নেমে যায় ৯২-তে। চিকিৎসকরা সঙ্গে সঙ্গে তাঁকে আইসিইউতে স্থানান্তরিত করেন।

করোনা আক্রান্ত হয়ে আইসিইউতে অলিম্পিয়ান
ছবি-টুইটার

গুয়াহাটিঃ করোনা আক্রান্ত হয়ে আইসিইউতে ভর্তি অলিম্পিয়ান তীরন্দাজ জয়ন্ত তালুকদার। শরীরে অক্সিজেন মাত্রা হঠাৎ করে নেমে যাওয়াতেই আইসিইউতে স্থানান্তরিত করা হয়েছে বলে পরিবার সূত্রের খবর। জয়ন্তের খবর আসার পরেই ভারতীয় তীরন্দাজমহলে শুরু হয়েছে আরোগ্য কামনা।

গত ২৭শে এপ্রিল, করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন জয়ন্ত তালুকদার। তীরন্দাজির বিশ্বকাপে সোনাজয়ী এই ভারতীয় তীরন্দাজ প্রথমে স্থিতিশীলই ছিলেন। ভর্তি করা হয়েছিল কালাপাহাড় কোভিড কেয়ার হাসপাতালে। কিন্তু সোমবার থেকেই তাঁর শরীরে অক্সিজেন মাত্র নেমে যায় ৯২-তে। চিকিৎসকরা সঙ্গে সঙ্গে তাঁকে আইসিইউতে স্থানান্তরিত করেন। পরিবার সূত্রে খবর, সোমবার গভীর রাতেই অক্সিজেন সাপোর্টের পর এখন জয়ন্তের শরীরে অক্সিজেনের মাত্রা বৃদ্ধি পেয়েছে। এখন অনেকটাই স্থিতিশীল।

গত মাসেই টাটা আর্চেরি অ্যাকাডেমি থেকে অসমে নিজের বাড়িতে ফিরে আসেন ৩৫ বছরের ভারতের এই তারকা তীরন্দাজ। সেইসময়ই করোনা আক্রান্ত হন তাঁর চিকিৎসক স্ত্রী। স্ত্রী সেরে ওঠার পরেই করোনা আক্রান্ত হন জয়ন্ত। দাবি পরিবারের। তবে পরিবার সূত্রের খবর,  করোনা আক্রান্তের পর কঠোর হোম আইসোলেশন মেনে চলছিলেন জয়ন্তের স্ত্রী।

আরও পড়ুন:IPL 2021: কলকাতা পর্ব বাতিলের পথে, মুম্বইয়ে সরছে বাকি আইপিএল

অক্সিজেন দেওয়ার পর এখন অনেকটাই স্থিতিশীল। এই খবর শুনে কিছুটা স্বস্তির নিঃশ্বাস ফেলছে ভারতের ক্রীড়মহল। প্রসঙ্গত, অর্জুন সম্মানে সম্মানিত জয়ন্ত তালুকদার  এশিয়ান গেমসে ২ বার জিতেছেন ব্রোঞ্জ। পদক জিতেছেন কমনওয়েলথ গেমসেও।

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla