Mahua Moitra: কৃষ্ণনগরের ভোটের আগেই স্বস্তির খবর মহুয়া মৈত্রের

বৃহস্পতিবার মামলার শুনানিতে দেহদ্রাইয়ের পক্ষে আইনজীবী রাঘব অবস্থি উপস্থিত ছিলেন দেহদ্রাইয়ের পক্ষে। মামলা প্রত্যাহারের শর্ত হিসেবে তিনি বলেন, মহুয়া মৈত্র যদি বিবৃতি দেন যে তিনি দেহদ্রাইয়ের বিরুদ্ধে কোনও বিবৃতি দেবেন না, তবে মামলা প্রত্যাহার করতে প্রস্তুত তাঁর মক্কেল।

Mahua Moitra: কৃষ্ণনগরের ভোটের আগেই স্বস্তির খবর মহুয়া মৈত্রের
মহুয়া মৈত্রImage Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Apr 25, 2024 | 8:03 PM

নয়া দিল্লি: দ্বিতীয় দফা ভোটের আগেই স্বস্তির খবর। আগামী ৭ মে কৃষ্ণনগরে ভোটগ্রহণ। ওই কেন্দ্রেরই তৃণমূল প্রার্থী মহুয়া মৈত্র। সেই ভোটের আগে বৃহস্পতিবার দিল্লি হাইকোর্টে মহুয়ার বিরুদ্ধে করা মানহানির মামলা প্রত্যাহার করলেন আইনজীবী জয় অনন্ত দেহদ্রাই। দিল্লি হাইকোর্টে মামলার শুনানি ছিল এদিন। বিচারপতি প্রতীক জালান জানান দেহদ্রাইয়ের আইনজীবী মামলা প্রত্যাহারের অনুমতি চেয়েছেন। মানহানির মামলায় দেহদ্রাই দাবি করেছিলেন, মহুয়া তাঁর বিরুদ্ধে বেশ কয়েকটি মানহানিকর মন্তব্য করেছেন। সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে তাঁকে “বেকার” এবং “প্রতারক” বলেছেন।

বৃহস্পতিবার মামলার শুনানিতে দেহদ্রাইয়ের পক্ষে আইনজীবী রাঘব অবস্থি উপস্থিত ছিলেন দেহদ্রাইয়ের পক্ষে। মামলা প্রত্যাহারের শর্ত হিসেবে তিনি বলেন, মহুয়া মৈত্র যদি বিবৃতি দেন যে তিনি দেহদ্রাইয়ের বিরুদ্ধে কোনও বিবৃতি দেবেন না, তবে মামলা প্রত্যাহার করতে প্রস্তুত তাঁর মক্কেল। বিচারপতি প্রতীক জালান বলেন, উভয়পক্ষের আইনজীবী একসঙ্গে বসে বিবেচনা করতে পারেন। পরে মামলা প্রত্যাহার করে নেন দেহদ্রাই। ২ কোটি টাকার মানহানির মামলা করা হয়েছিল মহুয়ার বিরুদ্ধে।

উল্লেখ্য, লোকসভার স্পিকারের কাছে মহুয়ার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন বিজেপি সাংসদ নিশিকান্ত দুবে। এরপর মৈত্র দেহদ্রাই তাঁর বিরুদ্ধে মানহানির মামলা করেন।