Rat Poison in Instant Noodle: নুডলস খেয়ে অসুস্থ, ঘন ঘন বমি, হাসপাতালে গিয়েও হল না শেষ রক্ষা

Instant Noodles: ওই মহিলা নুডলস বানানোর সময় যে টম্যাটো ব্যবহার করেছিলেন, সেই থেকেই বিষক্রিয়া হয়েছিল। ওই টম্যাটোর গায়ে ইঁদুর মারার বিষ লাগানো ছিল। আর সেই নুডলস খেয়েই মৃত্যু হয়েছে মহিলার।

Rat Poison in Instant Noodle: নুডলস খেয়ে অসুস্থ, ঘন ঘন বমি, হাসপাতালে গিয়েও হল না শেষ রক্ষা
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jul 30, 2022 | 1:51 PM

মুম্বই : ইনস্ট্যান্ট নুডলস (Instant Noodles) খাওয়ার পর থেকেই অসুস্থ। বার বার বমি। হাসপাতালে নিয়ে যাওয়ার পর মৃত্যু হয় মহিলার (Death after consuming noodles)। মুম্বইয়ের বাসিন্দা ২৭ বছর বয়সি ওই মৃতার নাম রেখা নিশাদ। তিনি মুম্বইয়ের পাসকাল ওয়াড়ি এলাকার বাসিন্দা। কিন্তু হঠাৎ নুডলস খাওয়ার পর কেন মৃত্যু হল মহিলার ? মৃতার পরিবারের তরফে পুলিশকে জানানো হলে, গোটা ঘটনার তদন্ত শুরু করে স্থানীয় থানার পুলিশ। আর তাতেই উঠে আসে চমকে দেওয়ার মতো তথ্য। জানা যায়, ওই মহিলা নুডলস বানানোর সময় যে টম্যাটো ব্যবহার করেছিলেন, সেই থেকেই বিষক্রিয়া হয়েছিল। ওই টম্যাটোর গায়ে ইঁদুর মারার বিষ লাগানো ছিল। আর সেই নুডলস খেয়েই মৃত্যু হয়েছে মহিলার।

পুলিশ তদন্তে নেমে জানতে পারে, রেখা নিশাদ নামে ওই মহিলা ঘরের মধ্যে ইঁদুরের উপদ্রব বন্ধ করার জন্য টম্যাটোর গায়ে ইঁদুর মারার বিষ লাগিয়ে রেখে দিয়েছিলেন। ঘটনাটি ২১ জুলাইয়ের। তারপরের দিনই এই মর্মান্তিক ঘটনা ঘটে। নুডলস বানানোর সময় অসতর্কতা বশত ওই ইঁদুর মারার বিষ লাগানো টম্যাটো ব্যবহার করে ফেলেন। মালভানি পুলিশের সাব ইনস্পেক্টর মুসা দেবর্ষি জানিয়েছেন, “ওই মহিলা তখন টিভি দেখছিলেন। আর সেই সময়ই ভুল করে ওই টম্যাটো খাবারে দিয়ে দেন।”

এরপর ওই নুডলস খাওয়ার কয়েক ঘণ্টা পর থেকেই অসুস্থ বোধ করতে শুরু করেন তিনি। ঘন ঘন বমি হতে থাকে। তারপর আর দেরি না করে দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করেন ওই মহিলার স্বামী এবং তাঁর দেওর। গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। বুধবার রাতে হাসপাতালে চিকিৎসাধীন থাকাকালীনই মৃত্যু হয় ওই মহিলার। ওই মহিলার মৃত্যুতে পুলিশের তরফে জানানো হয়েছে, ওই ঘটনায় দুর্ঘটনাজনিত মৃত্যুর অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে স্থানীয় বাসিন্দাদের মধ্যে। পরিবারের লোকেদের মধ্যে নেমে এসেছে শোকের ছায়া।