করোনা আক্রান্ত ওম বিড়লা, ভর্তি হলেন হাসপাতালে

১৯ তারিখ ওম বিড়লা(Om Birla)-র করোনা পরীক্ষা (COVID Test) করতেই তাঁর রিপোর্ট পজ়িটিভ আসে। ২০ তারিখ তাঁকে দিল্লির এইমস (AIIMS) হাসপাতালে ভর্তি করা হয়।

করোনা আক্রান্ত ওম বিড়লা, ভর্তি হলেন হাসপাতালে
ফাইল চিত্র। ছবি:PTI
Follow Us:
| Updated on: Mar 21, 2021 | 6:23 PM

নয়া দিল্লি: করোনা আক্রান্ত (COVID Positive) হলেন লোকসভার স্পিকার ওম বিড়লা(Om Birla)। ইতিমধ্যেই দিল্লির এইমস (AIIMS)  হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে, তবে আপাতত সুস্থই রয়েছেন তিনি, রবিবার এ কথা জানানো হয় হাসপাতাল সূত্রে।

রবিবার দিল্লির এইমস হাসপাতালের তরফে একটি বিবৃতি প্রকাশ করে জানানো হয় যে, গত ১৯ মার্চ তিনি করোনা আক্রান্ত হয়েছেন। গতকাল, ২০ মার্চ শারীরিক অবস্থার পর্যবেক্ষণের জন্য তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আপাতত স্থিতিশীল রয়েছেন তিনি এবং স্বাস্থ্যপরীক্ষায় সমস্ত রিপোর্টই স্বাভাবিক এসেছে।

গত ৮ মার্চ থেকে দ্বিতীয় দফার বাজেট অধিবেশন শুরু হয়েছে, চলবে ৮ এপ্রিল অবধি। তবে লোকসভার স্পিকারই করোনা আক্রান্ত হওয়ায় অধিবেশন জারি রাখা হবে কিনা, সে বিষয়ে সংশয় তৈরি হয়েছে।

আরও পড়ুন: গদিসংকট দেশমুখের, ‘গুরুতর অভিযোগে’র তদন্তে মুখ্যমন্ত্রীর উপরই আস্থা শরদের

এর আগে গতবছর বাদল অধিবেশন চলাকালীন লোকসভার ১৭ জন সদস্য ও রাজ্যসভার ৯ জন সদস্য করোনা আক্রান্ত হয়েছিলেন। আক্রান্তদের মধ্যে ছিলেন মিনাক্ষী লেখী, সুকান্ত মজুমদার, অনন্ত কুমার হেগড়ে, প্রতাপ রাও যাদব, সত্য পাল সিং, এন রেড্ডাপ্পা, প্রধান বড়ুয়া প্রমুখ।

বাদল অধিবেশনের শুরুতেই একাধিক সদস্যের করোনা আক্রান্ত হওয়ার ঘটনার পরই শীতকালীন অধিবেশন বাতিল করে দেওয়া হয়। সরাসরি চলতি বছরের বাজেট অধিবেশনের জন্য সংসদের দরজা খোলা হয়।

আরও পড়ুন: মুম্বইয়ে বিদেশ ফেরত যাত্রীদের থাকতে হবে না কোয়ারেন্টিনে, তবে পূরণ করতে হবে বিশেষ শর্ত