Student Beaten: চুরির অপবাদে ভাড়াটিয়া ছাত্রের গোপনাঙ্গে পেট্রল ঢেলে মার বাড়িওয়ালার

Madhya Pradesh: ইন্দেরের তেজাজি নগর এলাকায় বাড়ি নাজিম খানের। তাঁর বাড়িতেই দুই বোনকে নিয়ে ভাড়া থাকতেন ২২ বছরের ওই ছাত্র।

Student Beaten: চুরির অপবাদে ভাড়াটিয়া ছাত্রের গোপনাঙ্গে পেট্রল ঢেলে মার বাড়িওয়ালার
নিগৃহীত ছাত্র
TV9 Bangla Digital

| Edited By: অংশুমান গোস্বামী

Jul 13, 2022 | 5:14 PM

ইন্দোর: চুরির অপবাদে ছাত্রকে নিগ্রহের অভিযোগ উঠল বাড়িওয়ালার বিরুদ্ধে। ছাত্রের গোপানাঙ্গে পেট্রল ঢালার পাশাপাশি তাঁকে মারধর করার অভিযোগ উঠেছে অভিযুক্ত বাড়িওয়ালা-সহ তাঁর বন্ধুদের বিরুদ্ধে। তাঁর মোবাইলও কেড়ে নেওয়ার অভিযোগ উঠেছে। ওই ছাত্রের অভিযোগের ভিত্তিতে পুলিশ মোট চার জনকে গ্রেফতার করেছে বলে জানিয়েছে। সম্প্রতি ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ইন্দোরে।

ইন্দেরের তেজাজি নগর এলাকায় বাড়ি অভিযুক্ত বাড়িওয়ালার। তাঁর বাড়িতেই দুই বোনকে নিয়ে ভাড়া থাকতেন ২২ বছরের ওই ছাত্র। বাড়িওয়ালার অভিযোগ, তাঁর ৯ বছরের ছেলের কাছ থেকে ৫০ হাজার টাকা হাতিয়ে নিয়েছেন ওই ছাত্র। তাঁর ছেলেকে ভুলিয়ে ভালিয়ে ওই টাকা তিন ধাপে হাতিয়েছেন বলে অভিযোগ বাড়িওয়ালার। ওই ছাত্র সম্প্রতি একটি ল্যাপটপ কিনেছিলেন। হাতানো টাকা দিয়েই সেই ল্যাপটপ কেনা হয়েছে বলে অভিযোগ বাড়িওয়ালার।

এর পর ইদের দিন ছাত্রকে ছাগল কেনার নামে তাঁর সঙ্গে যেতে বলেন বাড়িওয়ালা। তাঁকে নিয়ে এক বন্ধুর বাড়িতে। সেখানে গিয়ে তিনি ওই ছাত্রকে বলে বন্ধুর বাড়ির ছাদে ছাগল রাখা আছে বলে সেখানে তাঁকে নিয়ে যাওয়া হয়। সে সময় সেখানে ছিলেন তাঁর আরও তিন বন্ধু। ছাদের যাওয়ার পরই ছাত্রকে মারধর করা হয় বলে অভিযোগ। চার জন মিলেই মারধর করেছিলেন ২২ বছরের ওই যুবককে। ঘটনার ভিডিয়োও করা হয়েছিল। সে সময়ই ওই যুবকের গোপনাঙ্গে পেট্রল ঢেলে দেওয়া হয় বলে অভিযোগ। আগুন জ্বালিয়ে দেওয়ার ভয় দেখিয়ে টাকা চুরির কথা জোর করে স্বীকার করানো হয় বলে অভিযোগ করেছেন ওই যুবক।

এর পর পুলিশের দ্বারস্থ হয়েছিলেন ওই যুবক। পুলিশকে গোটা ঘটনার কথা জানান তিনি। তাঁর অভিযোগের ভিত্তিতে চার অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৭ ধারায় মামলা দায়ের করে পুলিশ। এর পর অভিযুক্ত বাড়িওয়ালা এবং তাঁর তিন বন্ধুকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, নিগৃহীত যুবকের বাড়ি আলিরাজপুর জেলায়। দুই বোনকে সঙ্গে নিয়ে নাজিমের বাড়িতে ভাড়া থাকতেন তিনি।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla