Madhyapradesh: প্রেমিকার চাহিদা মেটাতে মিথ্যা অপহরণের ছক, বাবার কাছে মোটা অঙ্কের মুক্তিপণ দাবি কিশোরের

Madhyapradesh, Kidnaping, মোবাইলে গলার আওয়াজ পরিবর্তন করার অ্যাপলিকেশন ডাউনলোড করে নিজের বাবাকে ফোন করে আড়াই লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে ওই কিশোর। স্বাভাবিকভাবেই ভয় পেয়ে গিয়ে পুলিশের দ্বারস্থ হন কিশোরের বাবা।

Madhyapradesh: প্রেমিকার চাহিদা মেটাতে মিথ্যা অপহরণের ছক, বাবার কাছে মোটা অঙ্কের মুক্তিপণ দাবি কিশোরের
ছবি-টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Nov 11, 2021 | 3:18 PM

ভিন্ড: প্রেমের সম্পর্কে নানা ধরনের চরাই উতরাই থাকেই। কিন্তু প্রেমিকার চাহিদা মেটাতে এক নয়া পন্থা নিল মধ্যপ্রদেশের (Madhyapradesh) যুবক। প্রেমিকার খরচ জোগাতে নিজেরই মিথ্যা অপহরণের ছক (false abduction story) কষে বাড়ির লোকের কাছে মোটা অঙ্কের মুক্তিপণের দাবি জানাল ভিন্ড জেলার (Bhind District) গোহাদের বাসিন্দা দ্বাদশ শ্রেণির পড়ুয়া। বুধবার এমন খবরই সামনে এসেছে। মোবাইলে গলার আওয়াজ পরিবর্তন করার অ্যাপলিকেশন ডাউনলোড করে নিজের বাবাকে ফোন করে আড়াই লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে ওই কিশোর। স্বাভাবিকভাবেই ভয় পেয়ে গিয়ে পুলিশের দ্বারস্থ হন কিশোরের বাবা। পুলিশ ঘটনার তদন্ত শুরু করার পরেই এই ঘটনা প্রকাশ্যে আসে। কিশোরকে গোয়ালিয়র (Gwalior) থেকে আটক করে পুলিশ। জেরায় কিশোর জানিয়েছে, প্রেমিকার সঙ্গে দেখা করতে গুরুগ্রাম যাওয়ার কথা ছিল তাঁর। সেই কারণেই অপহরণের এই নাটক রচনা করেন তিনি।

আরও পড়ুন Ashok Gehlot: রাতে বৈঠকের পর সকালে সনিয়ার সঙ্গেও সাক্ষাৎ গেহলটের, হার মানছেন চাপের মুখে?

পুলিশ সূত্রে খবর, গোহাদের (Gohad) বাসিন্দা কিশোরের বাবা সুরেন্দ্র কুশওয়াহা (Surendra Kushwaha), ৬ নভেম্বর তাঁর ছেলে সন্দীপ কুশওয়াহার (Sandeep Kushwah) অপহরণের কথা জানিয়ে থানায় অভিযোগ দায়ের করে। ৮ নভেম্বর সুরেন্দ্র পুলিশের কাছে গিয়ে জানায়, নিজের ছেলের মোবাইল ফোন থেকে তাঁকে ফোন করে অচেনা গলায় কেউ কথা বলছে। ফোনের লোকেশন ট্র্যাক করে পুলিশ গোয়ালিয়রের একটি স্থানের সন্ধান পায়। সেখানে অভিযান চালিয়ে সন্দীপকে উদ্ধার করে পুলিশ। পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, সন্দীপকে জেরা করে তাঁরা জানতে পেরেছেন গুরুগ্রামে (Gurugram) নিজের প্রেমিকার সঙ্গে দেখা করতে যাওয়া কারণেই মিথ্যা অপহরণেপর ফাঁদ পাতে সন্দীপ। গোহাদ থানার পুলিশ ইনচার্জ জানিয়েছেন, অভিযুক্ত কিশোরের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।

থানার (Gohad Police Station) অপর এক আধিকারিক জানিয়েছেন, “সন্দীপ নিজের পরিবারের কাছে টাকা চেয়েছিল, তাঁরা টাকা দিতে রাজি হয়নি। এরপরেই এই মিথ্যা অপহরণের পরিকল্পনা করে ওই কিশোর। ওই মোবাইল অ্যাপলিকেশ ব্যবহার করে নিজের বাবাকে ফোন করা আগে সে তাঁর প্রেমিকাকে ফোন করে নিশ্চিত হয়ে দেখে নেয় যে সেটা কাজ করছে কিনা!”

আরও পড়ুন Nawab Malik-Devendra Fadnavis: ‘মানসিক অত্যাচার চালাচ্ছেন’, ৫ কোটির ক্ষতিপূরণ চেয়ে ফড়ণবীসকে আইনি নোটিস নবাব-জামাতার