Bengaluru Acid Attack: বিবাহ বিচ্ছিন্না মহিলাকে বিয়ে করা তীব্র বাসনা, ব্যক্তি যা করলেন, শিউরে উঠবেন আপনিও

Acid Attack: বিগত কয়েক সপ্তাহ ধরে অভিযুক্ত আহমেদ ওই মহিলাকে বিয়ে করার জন্য জোর দিতে থাকে। কিন্তু ওই মহিলা কোনওভাবেই আহমেদকে বিয়ে করতে রাজি ছিল না।

Bengaluru Acid Attack: বিবাহ বিচ্ছিন্না মহিলাকে বিয়ে করা তীব্র বাসনা, ব্যক্তি যা করলেন, শিউরে উঠবেন আপনিও
ছবি- প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jun 10, 2022 | 9:08 PM

বেঙ্গালুরু: মান আর হুঁশ, দুইয়ের সমন্বয়েই আমরা মানুষ হয়ে এই পৃথিবীতে রাজত্ব করছি। কিন্তু এই মনুষ্যজাতির একটা জাতির একটা বড় অংশই ক্রমেই এত নিকৃষ্টমানের হয়ে উঠছে, অতি সামান্য কারণে ক্ষুদ্র স্বার্থ পূরণ করার জন্য তারা এত নিচে নামতে পারে যা শুনলে মুখ হা হয়ে যায়, আতঙ্ক মাথাচাড়া দিয়ে ওঠে। শুক্রবার বেঙ্গালুরুতে (Bengaluru Acid Attack) এমন ঘটনা ঘটেছে যা শুনলে যে কেউ শিউরে উঠবে। পুলিশ জানিয়েছে, বেঙ্গালুরুর ওই ব্যক্তি অফিসের এক মহিলা সহকর্মীকে অ্যাসিড ছুড়ে মেরেছে। পুলিশ জানিয়েছে, ওই মহিলা সহকর্মীকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন অভিযুক্ত ব্যক্তি। বিয়ের প্রস্তাব প্রত্যাখান করতেই এই মারাত্মক কাজ করেছে ওই ব্যক্তি।

পুলিশ জানিয়েছে, ওই ৩২ বছর বয়সী ওই মহিলার বিবাহ বিচ্ছিন্না এবং তাঁর ৩ সন্তান রয়েছে। ওই ব্যক্তির ছোড়া অ্যাসিডে মহিলা ডানদিকে চোখ ক্ষতিগ্রস্ত হয়েছে। এই মুহূর্তে বেঙ্গালুরুর একটি বেসরকারি হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে। বেঙ্গালুরু দক্ষিণের ডিসিপি হরিশ পাণ্ডে জানিয়েছেন, “ওই মহিলা এই মুহূর্তে বিপদমুক্ত। তাঁর দৃষ্টিশক্তি আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে। আমাদের আশা ওই মহিলা দ্রুত সেরে উঠবেন।” পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত ব্যক্তির নাম আহমেদ।

পুলিশ জানিয়েছে বিগত ৩ বছর ধরে ওই মহিলা ও ওই ব্যক্তি পরস্পরকে চিনত এবং তাঁরা একসঙ্গে ওই ফ্যাক্টরিতে কাজ করত। পুলিশ জানিয়েছে, বিগত কয়েক সপ্তাহ ধরে অভিযুক্ত আহমেদ ওই মহিলাকে বিয়ে করার জন্য জোর দিতে থাকে। কিন্তু ওই মহিলা কোনওভাবেই আহমেদকে বিয়ে করতে রাজি ছিল না। এরপর প্রেম ও বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ওই মহিলার মুখে অ্যাসিড ছুড়ে মারে অভিযুক্ত আহমেদ। পুলিশ জানিয়েছে, এই ঘটনায় মামলা রুজু করা হয়েছে, এবং অভিযুক্তের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে। ২ মাস আগেও বেঙ্গালুরুতে একই ধরনের অ্যাসিড আক্রমণের ঘটনা ঘটেছিল। সেই ঘটনার অভিযুক্তকে তামিলনাড়ু থেকে গ্রেফতার করা হয়েছিল।