Mumbai: ভিডিয়ো কলে নগ্ন হয়ে অশ্লীল অঙ্গভঙ্গি মহিলার, উত্তেজনা সামলাতে না পেরে বিপাকে যুবক

Cyber Crime: পুলিশ জানিয়েছে, অভিযোগকারী যুবক ২ মাস আগে মোবাইলে ওই ডেটিং অ্যাপটি ডাউনলোড করেছিলেন। ১০ জুলাই যখন ওই যুবক যখন বাড়িতে ছিলেন সেই সময়ে তিনি অভিযুক্ত মহিলার প্রোফাইল লাইক করেছিলেন।

Mumbai: ভিডিয়ো কলে নগ্ন হয়ে অশ্লীল অঙ্গভঙ্গি মহিলার, উত্তেজনা সামলাতে না পেরে বিপাকে যুবক
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 17, 2022 | 3:19 PM

ভিখরোলি: প্রযুক্তির অগ্রগতির সঙ্গে সঙ্গে নানা সময়ে বিভিন্ন প্রতারণার খবর সামনে আসে। প্রতারিত হওয়ার অভিযোগ নিয়ে মুম্বইয়ে ভিখরোলি থানার দ্বারস্থ হয়েছিলেন ৩৩ বছর বয়সী এক যুবক। দেশের অন্যতম সেরা তথ্যপ্রযুক্তি সংস্থায় কর্মরত ওই যুবক পুলিশকে জানিয়েছেন, অনলাইন ডেটিং অ্যাপে একটি মহিলার সঙ্গে দেখা হওয়ার পর তাঁর থেকে ৩০ হাজার টাকা প্রতারণা। পুলিশ করা অভিযোগে ওই যুবক জানিয়েছেন, মোবাইল ফোনে একটি অনলাইন অ্যাপ ডাউনলোড করার পর সেখানে তাঁর সঙ্গে এক মহিলার আলাপ হয়েছিল। যুবক জানিয়েছেন, ওই মহিলা তাঁকে নিয়মিত ভিডিয়ো কল করত এবং সেই সময়ে বিভিন্ন অশ্লীল অঙ্গভঙ্গি করছিলেন ওই মহিলা। সেই সময়ের স্ক্রিনশট তুলে রেখে পরবর্তীকালে তাঁকে ব্ল্যাকমেল করে টাকা আদায় করা হয়েছিল। এমনকী ওই যুবককে স্ক্রিনশট ছড়িয়ে দেওয়ার হুমকিও দেওয়া হয়েছিল বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

পুলিশ জানিয়েছে, অভিযোগকারী যুবক ২ মাস আগে মোবাইলে ওই ডেটিং অ্যাপটি ডাউনলোড করেছিলেন। ১০ জুলাই যখন ওই যুবক যখন বাড়িতে ছিলেন সেই সময়ে তিনি অভিযুক্ত মহিলার প্রোফাইল লাইক করেছিলেন। কিছুক্ষণ পরেও ওই মহিলাও তাঁর প্রোফাইল লাইক করে। তারপর থেকে সেখানে তারা চ্যাট করতে শুরু করেছিলেন। তাদের মধ্যে হোয়াটসঅ্যাপে কথাবার্তা শুরু হয়েছিল। চ্যাট চলাকালীন ভিডিয়ো কল করে নগ্ন হয়ে যুবকের উদ্দেশে অশ্লীল অঙ্গভঙ্গি করেন ওই মহিলা। তাঁর ডাকে সাড়া দিয়েছিলেন যুবকও। এরপরই নানাভাবে ওই যুবককে ব্ল্যাকমেল করা হয়েছিল। ভয় পেয়ে গিয়ে প্রথমে ১০ হাজার টাকা, এবং পরে আরও ২০ হাজার টাকা পাঠিয়েছিলেন ওই যুবক।

৩০ হাজার টাকা পাঠানোর পর ক্রমাগত ব্ল্যাকমেল চলতে থাকায় বাধ্য হয়ে মঙ্গলবার পুলিশের দ্বারস্থ হয়েছিলেন। যুবকের থেকে অভিযোগ পাওয়া মাত্রই নির্দিষ্ট আইনে মামলা রুজু করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে ঘটনার তদন্ত চলছে এবং দোষীদের দ্রুত গ্রেফতার করা হবে।