Crime: ধর্ষণের অভিযোগে জেলে ছিলেন, জামিনে বেরিয়ে ওই কিশোরীকেই গণধর্ষণ অভিযুক্তের

Madhya Pradesh: পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত ব্যক্তি ২০২০ সালে ধর্ষণ করেছিল ওই কিশোরীকে। তখন কিশোরী নাবালিকা ছিলেন।

Crime: ধর্ষণের অভিযোগে জেলে ছিলেন, জামিনে বেরিয়ে ওই কিশোরীকেই গণধর্ষণ অভিযুক্তের
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Aug 03, 2022 | 3:10 PM

জব্বলপুর: বছর দুয়েক আগে কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছিল। তখন ওই কিশোরী নাবালিকা ছিলেন। সেই অভিযোগেই জেলে ছিলেন অভিযুক্ত। জামিন পেয়ে জেল থেকে বেরিয়ে সেই অভিযুক্ত ফের ধর্ষণ করল ওই কিশোরীকে। এখ বন্ধুকে সঙ্গে নিয়ে ১৯ বছরের ওই কিশোরীকে ফের ধর্ষণ করার অভিযোগ উঠেছে। এক বন্ধুকে সঙ্গে নিয়ে ওই অত্যাচার চালানো হয়েছে বলে অভিযোগ। এবং ঘটনার ভিডিয়ো মোবাইলে তুলে রেখেছে অভিযুক্তরা। আগের ধর্ষণের অভিযোগ না তুললে সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো ভাইরাল করার হুমকি অভিযুক্ত দিচ্ছে বলে পুলিশকে জানিয়েছেন ওই নির্যাতিতা কিশোরী। সম্প্রতি ঘটনাটি ঘটেছে মধ্য প্রদেশের জব্বলপুরে। বিষয়টি নিয়ে ফের একটি ধর্ষণের মামলা দায়ের করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত ব্যক্তি ২০২০ সালে ধর্ষণ করেছিল ওই কিশোরীকে। তখন কিশোরী নাবালিকা ছিলেন। সেই মামলাতেই জেলে ছিলেন অভিযুক্ত। প্রায় এক বছর জেলে থাকার পর ২০২১ সালে জামিন পায় সে। দিন কয়েক আগে এক বন্ধুকে সঙ্গে নিয়ে ওই কিশোরীর বাড়িতে ঢোকে সে। সেখানে ঢুকে তাঁকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ কিশোরীর। গলায় ছুরি ঠেকিয়ে তাঁর উপর অত্যাচার চালানো হয়েছে বলে জানিয়েছে কিশোরী। সেই ঘটনার ভিডিয়োও অভিযুক্তরা তুলে রেখেছে বলে জানিয়েছেন কিশোরী। সেই ভিডিয়ো ভাইরাল করার ভয় দেখিয়ে ২০২০ সালে দায়ের হওয়া ধর্ষণের মামলা তুলে নেওয়ার জন্য ভয় দেখানো হচ্ছে বলে জানিয়েছেন ওই কিশোরী।

ঘটনা নিয়ে পুলিশ অফিসার আসিফ ইকবাল বলেছেন, “ওই কিশোরীকে আগেও ধর্ষণ করেছিল অভিযুক্ত। সম্প্রতি এক বন্ধুকে সঙ্গে নিয়ে ফের ওই কিশোরীর উপর নির্যাতন চালায় সে। কিশোরী জানিয়েছেন, গলায় ছুরি ধরে তাঁকে গণধর্ষণ করা হচ্ছে বলে অভিযোগ। আগের ধর্ষণের মামলা তোলা না হলে ওই ভিডিয়ো ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়েছে অভিযুক্ত।” গণধর্ষণের দুই অভিযুক্ত পলাতক। তাদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে বলে জানিয়েছেন ওই অফিসার।