বিজেপিকে আবার বিশ্বাস করার জন্য ধন্যবাদ: মোদী

সকাল থেকেই জয়ের উল্লাস বিজেপি শিবিরে। গুজরাটের পুর ভোটে (Gujrat Municipal Election 2021) উঠল গেরুয়া ঝড়।

  • TV9 Bangla
  • Published On - 20:14 PM, 23 Feb 2021
Modi tweets after Gujrat Civic poll win
গুজরাটবাসীকে ধন্যবাদ জানালেন মোদী

আমেদাবাদ: ১৯৯৪ সালের পর আর গুজরাটে ক্ষমতায় আসেনি কংগ্রেস। সদ্য পঞ্জাবে পুর ভোটে (Gujrat Municipal Election 2021) কংগ্রেসের ভাল ফল হলেও গুজরাটে গেরুয়া শিবিরের ছবিটা বদলাল না। মঙ্গলবার গুজরাটের পুর ভোটের ফলাফল প্রকাশ্যে আসতেই গেরুয়া শিবিরে উল্লাসের ছবি ধরা পড়ে। দিনের শেষেও বজায় রয়েছে সেই একই ছবি। আর সেই ফলাফল নিয়ে টুইটে প্রতিক্রিয়া দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

শতাধিক আসনে বিজেপি এগিয়ে যাওয়ার পরই গুজরাটকে ধন্যবাদ জানালেন মোদী। তিনি লিখেছেন, গুজরাটের মিউনিসিপ্যাল কর্পোরেশনের নির্বাচনের ফলাফলে স্পষ্ট, যে সাধারণ মানুষ উন্নয়ন ও সুপ্রশাসনের রাজনীতিতেই ভরসা রাখে। বিজেপিকে আবার জয় এনে দেওয়ার জন্য ধন্যবাদ। তিনি আরও বলেন, গুজরাটের জন্য কাজ করতে পারা আমার জন্য সবসময়ই সম্মানের।

এই ফলাফলের জন্য বিজেপির সব কর্মীদের ধন্যবাদ দিয়েছেন তিনি। প্রধানমন্ত্রী উল্লেখ করেছেন, এই জয় বিজেপির জন্য যথেষ্ট গুরুত্বপূর্ণ। তাঁর কথায়, যে দল একটি রাজ্যে দু’দশক ধরে ক্ষমতায় আছে সেই দলের কাছে ওই জয় সত্যিই উল্লেখযোগ্য।

শেষ পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী, ৪৭৪ টি আসনের ফলাফল ঘোষণা হয়েছে। তার মধ্যে ৪৫০ টিতে জয়ী হয়েছে বিজেপি, ৫৮ টিতে ও ২৭টিতে আপ। ফলাফল থেকেই স্পষ্ট, ৬টি মিউনিসিপ্যাল কর্পোরেশনেই ক্ষমতায় থাকছে বিজেপি। তবে এ বারের নির্বাচনে আপের উত্থান গুরুত্বপূর্ণ। প্রথমবার এই নির্বাচনে লড়ছে তারা। ফল প্রকাশের পর টুইট করেছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। তিনি জানিয়েছেন, এই অপ্রত্যাশিত ফলাফলের জন্য রোড শো করবেন তিনি।

আরও পড়ুন: মোদীর ব্রিগেডে ১০ লক্ষ জমায়েত চাইছে বিজেপি! স্তব্ধ হতে পারে কলকাতা

গুজরাটে গত কয়েক বছরে অনেকটাই দুর্বল হয়েছে কংগ্রেস। অনেক বিধায়ক দল বদল করে বিজেপিতে গিয়েছেন। সোমবারই রাজ্যসভার উপনির্বাচনেও সহজেই দু’টি আসনে জয়ী হয়েছে বিজেপি।