PM Narendra Modi: অ্যাম্বুল্যান্সকে রাস্তা দিতে দাঁড়িয়ে পড়ল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কনভয়

PM Narendra Modi: আহমেদাবাদে একটি র‍্যালির পর গান্ধীনগরের রাজভবনের পথে যাচ্ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

PM Narendra Modi: অ্যাম্বুল্যান্সকে রাস্তা দিতে দাঁড়িয়ে পড়ল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কনভয়
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 30, 2022 | 5:48 PM

নয়া দিল্লি: অ্যাম্বুল্যান্সকে রাস্তা ছেড়ে দিল প্রধানমন্ত্রীর কনভয়। শুক্রবার আহমেদাবাদ থেকে গান্ধীনগর যাচ্ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তাঁর কনভয় ছুটছিল আহমেদাবাদ-গান্ধীনগর রোড ধরে। হঠাৎই একটি অ্যাম্বুল্যান্স সেই রাস্তা ধরে এগিয়ে আসে। গুজরাটের বিজেপি মিডিয়া সেল একটি ভিডিয়ো শেয়ার করেছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে, প্রধানমন্ত্রীর কনভয়ের দু’টি এসইউভি রাস্তার ধারে দাঁড়িয়ে রয়েছে। পাশ দিয়ে এগিয়ে যাচ্ছে অ্যাম্বুল্যান্স। অ্যাম্বুল্যান্সটি বেরিয়ে যাওয়ার পর ফের এগিয়ে যায় এসইউভি দু’টি।

আহমেদাবাদে একটি র‍্যালির পর গান্ধীনগরের রাজভবনের পথে যাচ্ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। একটি বিবৃতিতে গুজরাট বিজেপি জানিয়েছে, ‘আহমেদাবাদ থেকে গান্ধীনগর যাওয়ার পথে প্রধানমন্ত্রীর কনভয় অ্যাম্বুল্যান্সকে রাস্তা ছেড়ে দেয়।’ গুজরাট সফরের দ্বিতীয় দিনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী হাইস্পিড গান্ধীনগর-মুম্বই বন্দে ভারত এক্সপ্রেসের পথ চলা শুরু করেন।

এদিন সকালে গান্ধীনগর ক্যাপিটাল রেলওয়ে স্টেশনে সবুজ পতাকা নেড়ে ট্রেনটির পথ চলা শুরু করেন প্রধানমন্ত্রী। গান্ধীনগর থেকে কালুপুর স্টেশন পর্যন্ত এই অত্যাধুনিক ট্রেনে যাত্রাও করেন। দেশের তৃতীয় বন্দে ভারত এক্সপ্রেস এটি। একইসঙ্গে আহমেদাবাদ মেট্রো রেল প্রজেক্টের প্রথম দফার উদ্বোধনও করেন।

ইতিমধ্যেই এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। দেশের প্রধানমন্ত্রীর কনভয়ের এভাবে রাস্তা ছেড়ে দেওয়াকে নজির হিসাবে তুলে ধরতে ইতিমধ্যেই বিভিন্ন বিজেপি নেতা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন। গুজরাট বিজেপির অন্যতম মুখপাত্র রুতভিজ পাটেল লিখেছেন, ‘মোদীর যুগে ভিআইপি কালচারের অবসান হয়েছে।’