Punjab: ধর্ষণে বাধা, স্টেডিয়ামের ছাদ থেকে ফেলে দেওয়া হল বাস্কেটবল খেলোয়াড়কে!

Punjab: ধর্ষণের চেষ্টা প্রতিরোধ করায়, পঞ্জাবের মোগা জেলায় এক ১৮ বছর বয়সী মহিলা বাস্কেটবল খেলোয়াড়কে স্টেডিয়ামের ছাদ থেকে ধাক্কা মেরে ফেলে দেওয়া হয়েছে বলে জানালো পঞ্জাব পুলিশ। গুরুতর আহত অবস্থায় লুধিয়ানার এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে।

Punjab: ধর্ষণে বাধা, স্টেডিয়ামের ছাদ থেকে ফেলে দেওয়া হল বাস্কেটবল খেলোয়াড়কে!
ভয়াবহ অভিজ্ঞতার শিকার তরুণী বাস্কেটবল খেলোয়াড়
Follow Us:
| Edited By: | Updated on: Aug 18, 2022 | 7:00 PM

নয়াদিল্লি: ধর্ষণের চেষ্টা করেছিল তিন যুবক। অপ্রতিরোধ করায়, ১৮ বছর বয়সী মহিলা বাস্কেটবল খেলোয়াড়কে স্টেডিয়ামের ছাদ থেকে ধাক্কা মেরে ফেলে দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (১৮ অগস্ট) এমনটাই জানিয়েছে পুলিশ। ভয়াবহ ঘটনাটি ঘটেছে পঞ্জাবের মোগা জেলায়। সংবাদ সংস্থা পিটিআই-এর প্রতিবেদন অনুসারে, ওই বাস্কেটবল খেলোয়াড় প্রাণে বেঁচে গেলেও, তাঁর শরীরের একাধিক হাড় ভেঙে গিয়েছে বলে জানা গিয়েছে। ভেঙে গিয়েছে তাঁর দুই পা। চোয়ালেও গুরুতর আঘাত লেগেছে। তাঁকে লুধিয়ানার এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছে পঞ্জাব পুলিশ।

পুলিশ জানিয়েছে, এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে গত ১২ অগস্ট। ঘটনার পর থেকে তিনজন অভিযুক্তই পলাতক বলে জানিয়েছেন পুলিশ কর্মকর্তারা। পুলিশ আরও জানিয়েছে, নির্যাতিতার বাবা এই ঘটনার বিষয়ে একটি অভিযোগ দায়ের করেছেন। সেই অভিযোগ অনুযায়ী, অনুশীলনের জন্য নিয়মিত মোগার ওই স্টেডিয়ামে যেতেন নির্যাতিতা। যতীন কান্দা নামে অভিযুক্তদের একজন, স্টেডিয়ামের ভিতর তাঁকে ধর্ষণের চেষ্টা করেছিল বলে অভিযোগ। নির্যাতিতা তাকে বাধা দিয়ে পালানোর চেষ্টা করেছিলেন। সেই সময় অভিযুক্তরা তাঁকে প্রায় ২৫ ফুট উচ্চতা থেকে ধাক্কা মেরে নীচে ফেলে দিয়েছিল। এই ঘটনার জেরে শরীরের একাধিক জায়গায় গুরুতর আঘাত পান তিনি।

যতীন কান্দা এবং তার দুই সহযোগীর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৭ ধারায় খুনের চেষ্টা এবং ৩৭৬ ধারায় যৌন নিপীড়ন-সহ বেশ কয়েকটি ধারায় একটি মামলা নথিভুক্ত করা হয়েছে। বৃহস্পতিবার মোগার পুলিশ সুপার গুলনীত খুরানা জানিয়েছেন, অভিযুক্তদের ধরতে বিভিন্ন জায়গায় অভিযান চালানো হচ্ছে।