‘ক্ষমা না চাইলে, মিলবে না দেখাও’, সিধুকে সাফ বার্তা ক্যাপ্টেন পক্ষের

Amarinder Singh-Navjot Singh Sidhu Fight: পঞ্জাব কংগ্রেস প্রধান হিসাবে সিধুর নাম উঠে আসতেই বেঁকে বসেন অমরিন্দর সিং। দীর্ঘ মনোমালিন্য, চিঠি চালাচালি, বৈঠকের পর অবশেষে রবিবার রাতে বিশেষ কিছু শর্তে সিধুকে পঞ্জাব প্রধান হিসাবে মেনে নিতে রাজি হন মুখ্যমন্ত্রী।

'ক্ষমা না চাইলে, মিলবে না দেখাও', সিধুকে সাফ বার্তা ক্যাপ্টেন পক্ষের
ফাইল চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 21, 2021 | 6:40 AM

চণ্ডীগঢ়: সমঝোতায় রাজি হলেও ক্ষমা না চাওয়া অবধি নভজ্যোত সিং সিধুর মুখোমুখি হতে নারাজ মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং। ক্ষমতা নিয়ে দুই প্রতিপক্ষের টানাপোড়েনের মাঝেই পঞ্জাবের বিদ্যুৎ ব্যবস্থা নিয়ে সোশ্যাল মিডিয়ায় মুখ্যমন্ত্রীর উপর যে একের পর এক অভিযোগ এনেছিলেন সিধু, তার জন্য প্রকাশ্যে ক্ষমা না চাইলে অমরিন্দর সিং দেখা করবেন না বলেই জানিয়েছেন মুখ্যমন্ত্রী ঘনিষ্ট রবীন ঠুকরাল।

পঞ্জাব প্রধানের দায়িত্ব পাওয়ার পরই মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করার জন্য সময় চেয়েছেন সিধু, এই জল্পনা উড়িয়ে দিয়ে মঙ্গলবার রাতেই রবীন ঠুকরাল জানান, সোশ্যাল মিডিয়ায় সিধু যে ব্যক্তিগত আক্রমণ করেছিলেন, তারজন্য ক্ষমা না চাওয়া অবধি মুখ্যমন্ত্রী ওনার সঙ্গে দেখা করবেন না।

কিন্তু পঞ্জাব কংগ্রেস প্রধান হিসাবে সিধুর নাম উঠে আসতেই বেঁকে বসেন তিনি। দীর্ঘ মনোমালিন্য, চিঠি চালাচালি, বৈঠকের পর অবশেষে রবিবার রাতে বিশেষ কিছু শর্তে সিধুকে পঞ্জাব প্রধান হিসাবে মেনে নিতে রাজি হন মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং। সোমবার দায়িত্বভার তুলে দেওয়া হয় সিধুর হাতে। যদিও এখনও সিধু ক্ষমা চাওয়ার শর্ত পূরণ না করায়, তাঁর মুখ দেখতে নারাজ অমরিন্দর সিং। আরও পড়ুন: তিরুপতি বালাজি মন্দিরে কোটি টাকার তরবারি দিলেন ব্যবসায়ী
COVID third Wave