Bizarre Crime: ‘চার যুবতী তুলে নিয়ে গিয়ে আমাকে ধর্ষণ করেছে’, পুরুষ শ্রমিকের দাবিতে চাঞ্চল্য

Punjab: ওই ব্যক্তির অভিযোগ তাঁর চোখে রাসায়নিক ছিটিয়ে তাঁকে জঙ্গলে নিয়ে যায় চার যুবতী। সেখানে নিয়ে গিয়ে মদ্যপান করেন তাঁরা। তাঁকেও মদ্যপান করতে বাধ্য করে। তার পর চার জনই তাঁকে গণধর্ষণ করেন বলে অভিযোগ ওই ব্যক্তির।

Bizarre Crime: ‘চার যুবতী তুলে নিয়ে গিয়ে আমাকে ধর্ষণ করেছে’, পুরুষ শ্রমিকের দাবিতে চাঞ্চল্য
TV9 Bangla Digital

| Edited By: অংশুমান গোস্বামী

Nov 25, 2022 | 1:58 PM

জালন্ধর: চার জন যুবতী গাড়ি করে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ করেছেন। সম্প্রতি এ রকমই চাঞ্চল্যকর অভিযোগ করেছেন এক ব্যক্তি। পঞ্জাবের জালন্ধরের বাসিন্দা ওই ব্যক্তি। তিনি একটি কারখানায় কাজ করেন। ওই ব্যক্তির অভিযোগ তাঁর চোখে রাসায়নিক ছিটিয়ে তাঁকে জঙ্গলে নিয়ে যায় চার যুবতী। সেখানে নিয়ে গিয়ে মদ্যপান করেন তাঁরা। তাঁকেও মদ্যপান করতে বাধ্য করে। তার পর চার জনই তাঁকে গণধর্ষণ করেন বলে অভিযোগ ওই ব্যক্তির। এই ঘটনার কথা স্থানীয় সংবাদমাধ্যমকে প্রথমে বলেন নির্যাতিত ব্যক্তি। এর পর বিষয়টি নিয়ে স্বতঃপ্রণোদিত মামলা করে তদন্তে নামে পুলিশ। এই অভিযোগ আসার পরই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

ওই ব্যক্তি জানিয়েছেন, কারখানার কাজ শেষ করে বাড়ি ফিরছিলেন তিনি। সে সময় একট গাড়ি এসে তাঁর পথ আটকায়। ওই গাড়িতে চার যুবতী ছিল বলে জানিয়েছেন ওই ব্যক্তি। যুবতীদের বয়স ২০ বছরের আশপাশে বলেই দাবি তাঁর। তিনি জানিয়েছেন, গাড়ির মধ্যে থাকা যুবতীরা একটি চিরকূট তাঁকে দিয়ে ঠিকানা জানতে চান। যখন ওই চিরকূট তিনি দেখছিলেন সে সময়ই যুবতীরা রাসায়নিক ছেটায় বলে অভিযোগ ওই ব্যক্তির। এর পরই তাঁর চোখ জ্বালা করছিল এবং তিনি ভালভাবে দেখতে পাচ্ছিলেন না বলে জানিয়েছেন। তখন যুবতীরা তাঁকে গাড়িয়ে তুলে নেয় বলে অভিযোগ নির্যাতিত ব্যক্তির। তিনি জানিয়েছেন, সংজ্ঞা ফেরার পর তিনি দেখেন জঙ্গলের মধ্যে রয়েছেন তিনি। তাঁর হাত-পা বাঁধা।

ওই ব্যক্তির অভিযোগ, সেই অবস্থায় তিনি দেখেন ওই যুবতীরা মদ্য পান করছেন। সংজ্ঞা ফেরার পর তাঁকে জোর করে মদ খাওয়ান যুবতীরা। এর পর অত্যাচার শুরু করেন। এর পর মাঝরাতে চোখ বেঁধে জঙ্গলের মধ্যে নির্জন স্থানে তাঁকে ফেলে পালিয়ে যুবতীরা পালিয়ে যায় বলে অভিযোগ। ওই ব্যক্তি জানিয়েছেন, তাঁর উপর অত্যাচারের সময় যুবতীরা নিজেদের মধ্যে অধিকাংশ সময় ইংরেজিতে কথা বলছিল। তবে তাঁকে যখন ঠিকানা জিজ্ঞেস করেছিল, সে সময় পঞ্জাবিতেই কথা বলেছিল বলে জানিয়েছেন ওই ব্যক্তি। ওই ব্যক্তির বয়ান অনুসারে, পুলিশ মনে করছে অভিযুক্তরা উচ্চবিত্ত পরিবারের। তাঁদের চিহ্নিত করার চেষ্ট চলছে বলে জানা গিয়েছে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla