Rahul Gandhi Viral Video: ‘কী বলতে হবে সভায়?’ রাহুল প্রশ্ন করতেই বিজেপির কটাক্ষ, ‘নাইটক্লাব, বিদেশ সফরে মজে থাকলে এই হয়’

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: ঈপ্সা চ্যাটার্জী

Updated on: May 07, 2022 | 12:50 PM

BJP Attacks Rahul Gandhi: দু-দিনের কর্মসূচিতে শুক্রবারই রাহুল গান্ধী তেলঙ্গানায় গিয়েছেন। সেখানে ওয়ারাঙ্গালে কৃষকদের সঙ্গে তাদের সমস্যা নিয়ে কথা বলার কথা ছিল। বিরোধীদের দাবি, দলের কর্মসূচিতে গেলেও, অনুষ্ঠানে কী বলতে হবে, তাও জানেন না রাহুল।

Rahul Gandhi Viral Video: 'কী বলতে হবে সভায়?' রাহুল প্রশ্ন করতেই বিজেপির কটাক্ষ, 'নাইটক্লাব, বিদেশ সফরে মজে থাকলে এই হয়'
তেলঙ্গানার সভায় রাহুল গান্ধী।

নয়া দিল্লি: সময়টা খারাপ যাচ্ছে রাহুল গান্ধীর (Rahul Gandhi)। এমনিতেই দলে ভাঙন ধরেছে, তার মধ্যে একের পর এক বিতর্কে জড়িয়ে পড়ছেন তিনি। সম্প্রতিই নেপালে (Nepal) একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে নাইট ক্লাবে ঢুঁ মারতে গিয়েছিলেন। সেই ছবি ভাইরাল হতেই বিস্তর জলঘোলা হয়েছিল। এক সপ্তাহের মধ্যে ফের বিতর্কে নাম জড়াল তাঁর, এবার ভাইরাল একটি ভিডিয়ো। কী বলবেন, তা নাকি জানেন না রাহুল গান্ধী। বিজেপি (BJP) নেতা তথা আইটি সেলের প্রধান অমিত মালব্য (Amit Malviya) ইতিমধ্যেই টুইটে রাহুলকে নিশানা বানিয়েছেন।

১৭ সেকেন্ডের ওই ভিডিয়োয় দেখা যাচ্ছে রাহুল গান্ধী দলীয় নেতাদের সঙ্গে বসে রয়েছেন। রাহুল তাদের প্রশ্ন করছেন, “আজকের মুখ্য আলোচ্য বিষয় কী? একজাক্টলি কী বলতে হবে?”

প্রসঙ্গত, দু-দিনের কর্মসূচিতে শুক্রবারই রাহুল গান্ধী তেলঙ্গানায় গিয়েছেন। সেখানে ওয়ারাঙ্গালে কৃষকদের সঙ্গে তাদের সমস্যা নিয়ে কথা বলার কথা ছিল। বিরোধীদের দাবি, দলের কর্মসূচিতে গেলেও, অনুষ্ঠানে কী বলতে হবে, তাও জানেন না রাহুল।

বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য টুইট করে বলেন, “গতকাল তেলঙ্গানায় রাহুল গান্ধী কৃষকদের সমর্থনে আয়োজিত কর্মসূচিতে যোগ দিতে গিয়েছিলেন, এদিকে অনুষ্ঠানের আগে তিনি প্রশ্ন করছেন যে অনুষ্ঠানের কী বিষয়বস্তু, কী বলতে হবে?”

রাহুলকে কটাক্ষ করে তিনি বলেন, “এটাই হয় যখন নিজের বিদেশ সফর ও নাইট ক্লাবিংয়ের মাঝখানে রাজনীতি করলে এই হয়…”

এই খবরটিও পড়ুন

এর আগে নেপালের কাঠমাণ্ডুর একটি জনপ্রিয় নাইটক্লাবে রাহুল গান্ধীকে দেখতে পাওয়া যায়। সেই ছবি ভাইরাল হতেই বিজেপির কটাক্ষের শিকার হয়েছিলেন তিনি। পরে জানা যায়, এক বন্ধুর বিয়েতে যোগ দিতে রাহুল গান্ধী নেপাল গিয়েছিলেন। বিজেপির কটাক্ষের জবাবে কংগ্রেসের মুখপাত্র রণদীপ সিং সূর্যেওয়ালাও বলেছিলেন যে কংগ্রেস নেতার বিষয়ে নাক না গলিয়ে বিজেপির উচিত গুরুত্বপূর্ণ বিষয়ে নজর দেওয়া। তবে নতুন এই ভিডিয়ো নিয়ে কংগ্রেসের তরফে এখনও কোনও প্রতিক্রিয়া দেওয়া হয়নি।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla