Rajasthan Suicide: থানায় জেরার জন্য ডেকেছিল পুলিশ, শৌচাগারে ভয়ঙ্কর অবস্থায় পাওয়া গেল মহিলাকে…

Rajasthan Suicide: জানা গিয়েছে, ওই মহিলার প্রাক্তন প্রেমিকই হেনস্থা ও শারীরিক নির্যাতনের অভিযোগ দায়ের করেছিলেন। কিন্তু ওই ব্যক্তি বর্তমানে নিজে সামনে না আসায়, অভিযুক্ত মহিলাকেই ডেকেছিল পুলিশ।

Rajasthan Suicide: থানায় জেরার জন্য ডেকেছিল পুলিশ, শৌচাগারে ভয়ঙ্কর অবস্থায় পাওয়া গেল মহিলাকে...
প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: May 23, 2022 | 11:23 AM

রাজকোট: হেনস্থার অভিযোগ উঠেছিল ৩৬ বছরের মহিলার বিরুদ্ধে। তাঁকে জিজ্ঞাসাবাদের জন্যই থানায় ডেকেছিল পুলিশ। নির্দিষ্ট সময়েই থানায় পৌঁছে গিয়েছিলেন ওই মহিলা। জেরার মাঝেই হঠাৎ তিনি শৌচাগারে যেতে চেয়েছিলেন। কিন্তু দীর্ঘক্ষণ কেটে যাওয়ার পরও ওই মহিলা ফেরত না আসায়, তাঁকে খুঁজতে শৌচাগারে যান মহিলা পুলিশকর্মী। সেখানে দেখা যায়, ফাঁস লাগিয়ে ঝুলছেন ওই মহিলা। রবিবার থানার ভিতর থেকেই মহিলার ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনাটি ঘটেছে গুজরাটের রাজকোট শহরে।

পুলিশের তরফে জানানো হয়েছে, রবিবার সকালে রাজকোটের আজি দাম পুলিশ স্টেশন থেকে ওই মহিলার ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। মৃত ওই মহিলার নাম নয়না কোলি। তাঁর বিরুদ্ধে ইচ্ছাকৃতভাবে অস্ত্র ব্যবহার করে আঘাত করার অভিযোগ দায়ের ছিল। সেই অভিযোগের ভিত্তিতেই ওই মহিলাকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়। রাজকোটের ডিসিপি প্রবীণ মীনা জানান, শনিবার ওই মহিলাকে প্রথম জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছিল। এরপরই তিনি স্বামীর ভয়ে আর বাড়ি ফিরতে চাইছিলেন না।

জানা গিয়েছে, ওই মহিলার প্রাক্তন প্রেমিকই হেনস্থা ও শারীরিক নির্যাতনের অভিযোগ দায়ের করেছিলেন। কিন্তু ওই ব্যক্তি বর্তমানে নিজে সামনে না আসায়, অভিযুক্ত মহিলাকেই ডেকেছিল পুলিশ। ওই মহিলা জানিয়েছিলেন, ঘটনাটি যখন ঘটেছিল, সেই সময় তাঁরা সম্পর্কে ছিলেন। কিন্তু বর্তমানে তিনি অন্য এক ব্যক্তিকে বিয়ে করেছেন। যদি স্বামী গোটা বিষয়টি জানতে পারেন, তবে অশান্তি হতে পারে।

রবিবার সকালে ফের ওই মহিলাকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়। কিছুক্ষণ পরই ওই মহিলা শৌচাগারে যেতে যান। দীর্ঘক্ষণ দরজা বন্ধ থাকায় এবং ভিতর থেকে কোনও সাড়াশব্দ না মেলায়, পুলিশ দরজা ভেঙে শৌচাগারে ঢোকে। দেখা যায়, সিলিংয়ের সঙ্গে ওড়না ঝুলিয়ে ওই মহিলা আত্মহত্যা করেছেন। তাঁর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে এবং গোটা বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। অভিযোগকারী ওই ব্যক্তিরও খোঁজ শুরু হয়েছে।