Hema Malini On Mathura: কঙ্গনা রানাওয়াত, রাখি সাওয়ান্তকে নিয়ে এ কী বললেন বিজেপি সাংসদ হেমা মালিনী!

হেমা মালিনীর এই মন্তব্যের পর নেটিজ়েনদের রোষের মুখে পড়েছেন তিনি। সংবাদ সংস্থা এএনআইয়ের তরফে তাঁর মন্তব্যের ভিডিয়ো প্রকাশ্যে আসতেই এক টুইটার ব্যবহারকারী কটাক্ষ করে লিখেছেন

Hema Malini On Mathura: কঙ্গনা রানাওয়াত, রাখি সাওয়ান্তকে নিয়ে এ কী বললেন বিজেপি সাংসদ হেমা মালিনী!
ছবি: ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Sep 24, 2022 | 5:10 PM

নয়াদিল্লি: চিত্রতারকাদের রাজনীতিতে যোগ ও নির্বাচনে লড়াই নিয়ে শনিবার অপ্রত্যাশিত মন্তব্য করলেন বিজেপি সাংসদ (BJP MP) হেমা মালিনী (Hema Malini)। উত্তর প্রদেশের মথুরা থেকে ২০১৯ সালে সাংসদ নির্বাচিত হয়েছেন হেমা। ওই কেন্দ্র থেকেই বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করা গুঞ্জন প্রসঙ্গে হেমাকে প্রশ্ন করা হয়েছিল। জবাবে বলিউডের মুখে হাসি নিয়ে ‘ড্রিম গার্ল’ বলেন, “এটা ভগবানের ইচ্ছের ওপর নির্ভর করছে। ভগবান কৃষ্ণ যা চাইবেন, তাই হবে।”

হেমা মালিনী এই প্রসঙ্গে আরও বলেন, “মথুরা থেকে নির্বাচিত হতে চান, এমন কোনও রাজনীতিবিদ আপনি পাবেন না। কিন্তু আপনার সবার মনে ঢুকিয়ে দিচ্ছেন যে শুধুমাত্র চিত্র তারকাদেরই মথুরা থেকে নির্বাচিত হওয়া উচিত। এমন এক চিন্তাভাবনা তৈরি করা হচ্ছে যে মথুরা থেকে শুধুমাত্র চিত্র তারকারাই নির্বাচনে লড়াই করবেন। আগামী দিনে রাখি সাওয়ান্তও হয়তো এখান থেকে নির্বাচনে লড়াই করবেন।”

হেমা মালিনীর এই মন্তব্যের পর নেটিজ়েনদের রোষের মুখে পড়েছেন তিনি। সংবাদ সংস্থা এএনআইয়ের তরফে তাঁর মন্তব্যের ভিডিয়ো প্রকাশ্যে আসতেই এক টুইটার ব্যবহারকারী কটাক্ষ করে লিখেছেন, “একজন মহিলা যিনি নিজেও একজন চিত্র তারকা, এমনকী তাঁর স্বামী ও ছেলেও রাজনীতিতে যোগ দিয়েছে, তারকাদের রাজনীতিতে যোগ দেওয়া সেই তিনিই এমন মন্তব্য করছেন?” অনেকেই তারকা-রাজনীতিবিদের অবদান নিয়ে টুইটারে প্রশ্ন তুলেছেন।

বলিউড তারকা কঙ্গনা রানাওয়াত একাধিকবার বিভিন্ন ইস্যুতে মোদী সরকারের পাশে দাঁড়ালেও রাজনীতিতে যোগ নিয়ে কোনও ইঙ্গিত দেননি। কিন্তু গত বছর ডিসেম্বর মাসে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেছিলেন কঙ্গনা। উত্তর প্রদেশের মথুরাতে দাঁড়িয়ে তিনি জানিয়েছিল, তিনি কোনও রাজনৈতিক দলের সদস্য নয় কিন্তু তাসত্ত্বেও তিনি জাতীয়তাবাদীদের হয়ে প্রচার করবেন।