Bihar Road Accident: বিহারের লখিসরাইতে মারাত্মক দুর্ঘটনা! মৃত সুশান্ত সিং রাজপুতের ৫ আত্মীয়

Sushant Singh Rajput, পুলিশ সুপার সুশীল কুমার (SP Sushil Kumar) জানিয়েছেন, "মঙ্গলবার, বিহারের পিপারা গ্রামের নিকট ঘটে এই দুর্ঘটনা। সুশান্তের পরিবারের সদস্যরা যে গাড়িতে ছিলেন সেই গাড়ির চালক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টো দিক থেকে আসা একটি গ্যাস সিলিন্ডার বোঝাই লরিকে মুখোমুখি ধাক্কা মারে।

Bihar Road Accident: বিহারের লখিসরাইতে মারাত্মক দুর্ঘটনা! মৃত সুশান্ত সিং রাজপুতের ৫ আত্মীয়
ছবি: নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Nov 16, 2021 | 5:27 PM

পটনা: বিহারে মারাত্মক দুর্ঘটনায় মারা গেলেন মৃত বলিউড স্টার সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) পরিবারের ৫ সদস্য। জানা গিয়েছে এই দুর্ঘটনায় আরও একজন মারা গিয়েছেন। আজ সকালে বিহারের লখিসরাইতে (Lakhisarai) ঘটে মারাত্মক এই দুর্ঘটনা। জানা গিয়েছে, মৃতদের মধ্য সুশান্তের জামাইবাবু তথা হরিয়ানা পুলিশের এডিজি ওম প্রকাশ সিংও (Om Prakash Singh) মারা গিয়েছেন। পুলিশ সূত্রের খবর, সিকান্দ্রা-শেখপুরা রাজ্য সড়কে গ্যাস সিলিন্ডার বোঝাই একটি লরির সঙ্গে সুশান্তের পরিবারের সদস্যদের গাড়ি মুখোমুখি সংঘর্ষ হয়। এই দুর্ঘটনার পর লরির চালক ও খালাসি পলাতক।

পুলিশ সুপার সুশীল কুমার (SP Sushil Kumar) জানিয়েছেন, “মঙ্গলবার, বিহারের পিপারা গ্রামের নিকট ঘটে এই দুর্ঘটনা। সুশান্তের পরিবারের সদস্যরা যে গাড়িতে ছিলেন সেই গাড়ির চালক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টো দিক থেকে আসা একটি গ্যাস সিলিন্ডার বোঝাই লরিকে মুখোমুখি ধাক্কা মারে। দুর্ঘটনার কবলে পড়া যাত্রীরা জামুই থেকে পাটনার দিকে আসছিলেন।” তিনি আরও জানিয়েছেন, ওই গাড়িতে থাকা ৪ জন মারত্মকভাবে আহত হয়েছেন। এখন তাঁরা স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এই দুর্ঘটনায় একটি মামলা রুজু করেছে পুলিশ। দুর্ঘটনার কারণ তদন্ত করে দেখা হবে।

জানা গিয়েছে, সুশান্ত সিং রাজপুতের আত্মীয়রা ওমপ্রকাশ সিংয়ের বোনের শেষকৃত্য সম্পন্ন করে বাড়ি ফিরছিলেন। মঙ্গলবার ভোর ৬ টা নাগাদ ঘটে এই দুর্ঘটনা। দুর্ঘটনার এমন মারত্মক আকারের ছিল যে গাড়ি দুমড়ে মুচড়ে গিয়েছে। গাড়ি থাকা ৪ যাত্রীর দেহের অংশ রাস্তায় ছড়িয়ে পড়েছিল এবং গাড়ির চালক ও বাকি যাত্রীদের দেহ গাড়িতেই আটকে ছিল। এর পর স্থানীয় বাসিন্দারা টেনে সেই দেহ গুলি বের করে আনেন। এই দুর্ঘটনার সঙ্গে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর কোনও সম্পর্ক আছে কিনা সেই বিষয় গুলিও তদন্ত করে দেখা হবে বলেই জানা গিয়েছে।

আরও পড়ুন Purbvanchal Expressway Inauguration: ‘পরিবারতন্ত্র উত্তর প্রদেশের উন্নয়নে বাধা হয়ে দাঁড়িয়েছিল’, ভোটের আগে এক্সপ্রেসওয়ে উদ্বোধনে বললেন মোদী

আরও পড়ুন Audit Diwas: ‘একটা সময় অডিটকে আতঙ্ক মনে করা হোত, এখন আর সেদিন নেই’, প্রথম অডিট দিবসে বললেন নরেন্দ্র মোদী