Shiv Sena MLA: নৈশভোজের নামে ‘অপহরণ’! একের পর এক ‘বোমা’ ফাটাচ্ছেন সুরাট থেকে পালিয়ে আসা বিধায়ক

Shiv Sena MLA: কৈলাশ পাটিল জানান, গত ২০ জুন নৈশভোজের আমন্ত্রণ জানিয়েছিলেন মন্ত্রী একনাথ শিন্ডে। সেখানেই তিনি যোগ দিতে গিয়েছিলেন। কিন্তু রাত ৮টা-৯টা নাগাদ গাড়িগুলি মহারাষ্ট্র ছেড়ে বেরিয়ে যেতেই সন্দেহ হয়।

Shiv Sena MLA: নৈশভোজের নামে 'অপহরণ'! একের পর এক 'বোমা' ফাটাচ্ছেন সুরাট থেকে পালিয়ে আসা বিধায়ক
বিস্ফোরক দাবি শিবসেনা বিধায়কের। ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Jun 25, 2022 | 7:40 AM

মুম্বই: শিন্ডের হাত ধরেই গিয়েছিলেন সুরাটে। বাকি অসমে গেলেও,মুম্বইয়ে ফিরে এসেছিলেন শিবসেনার বিদ্রোহী নেতা কৈলাশ পাটিল(Kailash Patil)। শহরে ফিরতেই একের পর এক বোমা ফাটালেন তিনি। জানালেন, বিক্ষুব্ধ নেতা একনাথ শিন্ডে(Eknath Shinde)-র সঙ্গে যারা গিয়েছেন, তাদের মধ্যে অধিকাংশই ভয়ে এবং চাপের মুখে পড়ে বিরোধী শিবিরের দেওয়া যাবতীয় নথিতে সই করছেন। তিনি নিজেও সুরাট (Surat) থেকে কোনওমতে পালিয়ে এসেছেন বলেই দাবি করেন।

মহারাষ্ট্রের নগরোন্নয়ন মন্ত্রী একনাথ শিন্ডের বিদ্রোহের জেরেই সঙ্কটের মুখে পড়েছে মহা বিকাশ আগাড়ি সরকার। তাঁর নেতৃত্বেই ভিন রাজ্যে আশ্রয় নিয়েছেন ৪০ থেকে ৪৫ জন বিক্ষুব্ধ বিধায়ক। তাদের প্রথমে নিয়ে যাওয়া হয়েছিল গুজরাটের সুরাটে। পরে শিবসেনার উদ্ধব ঠাকরের শিবিরের থেকে দূরে থাকতে, রাতারাতি তাঁদের উড়িয়ে নিয়ে যাওয়া হয় অসমের গুয়াহাটিতে। কৈলাশ পাটিল গুয়াহাটিতে না গেলেও, তিনি সুরাটের ওই রিসর্টে গিয়েছিলেন। সেখান থেকেই তিনি পালিয়ে মুম্বইয়ে ফিরে এসেছেন বলে দাবি করেন।

এনডিটিভি-কে দেওয়া একটি সাক্ষাৎকারে ওসমানাবাদের বিধায়ক কৈলাশ পাটিল জানান, গত ২০ জুন নৈশভোজের আমন্ত্রণ জানিয়েছিলেন মন্ত্রী একনাথ শিন্ডে। সেখানেই তিনি যোগ দিতে গিয়েছিলেন। কিন্তু রাত ৮টা-৯টা নাগাদ গাড়িগুলি মহারাষ্ট্র ছেড়ে বেরিয়ে যেতেই সন্দেহ হয়। পরে তিনি সুরাটগামী একটি গাড়ি থেকে কোনওমতে নেমে পালিয়ে যান। হাইওয়ে ধরে প্রায় কয়েক কিলোমিটার হেঁটে আসেন তিনি। এরপরে কখনও বাইক, কখনও ট্রাকে চেপে তিনি কোনওমতে মুম্বই এসে পৌঁছন। সেখানে এসেই অচেনা এক ব্যক্তির গাড়িতে চেপে মুখ্যমন্ত্রীর বাসভবন ‘বর্ষা’-এ এসে পৌঁছন এবং উদ্ধব ঠাকরেকে সবকিছু খুলে বলেন।

নিজে পালিয়ে আসতে পারলেও, একাধিক বিধায়ককেই ইচ্ছার বিরুদ্ধে আটকে রাখা হয়েছে বলে দাবি করেন ওই বিধায়ক। তাদের উপরে চাপ সৃষ্টি করে সই করিয়ে নেওয়া হচ্ছে বলেও তিনি দাবি করেন। নিজেকে উদ্ধব ঠাকরে শিবিরের সমর্থক বলে দাবি করে ওই বিধায়ক বলেন, “মুখ্যমন্ত্রী যা সিদ্ধান্তই নিক না কেন, আমরা সবাই তাঁর সঙ্গে রয়েছি।”