Nawab Malik : জামাইয়ের গ্রেফতারির ‘বদলা’ নিতেই মন্ত্রীর নিশানায় ওয়াংখেড়ে? কী বলছেন সমীরের বোন…

Nawab Malik and Sameer Wankhede tussle: ব্যক্তিগত বদলা নেওয়ার জন্য পরিবারের ব্যক্তিগত ছবি যাতে ভবিষ্যতে আর এভাবে ব্যবহার করা না হয়, মন্ত্রীর কাছে সেই অনুরোধও করেন সমীর ওয়াংখেড়ের বোন।

Nawab Malik : জামাইয়ের গ্রেফতারির 'বদলা' নিতেই মন্ত্রীর নিশানায় ওয়াংখেড়ে? কী বলছেন সমীরের বোন...
মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক। ছবি: ANI
Follow Us:
| Edited By: | Updated on: Nov 04, 2021 | 1:16 AM

মুম্বই: মুম্বই প্রমোদ তরণী মাদক মামলায় এখন এখন সবার নজর গিয়ে পড়েছে এনসিবির (NCB) তদন্তকারী আধিকারিক সমীর ওয়াংখেড়ের (Sameer Wankhede) উপরে। তাঁর উপর ভুঁড়ি ভুঁড়ি অভিযোগ তুলেছেন মহারাষ্ট্রের মন্ত্রী তথা এনসিপি নেতা নবাব মালিক (Nawab Malik)। ধর্ম নিয়ে আক্রমণ করেছেন। বলেছেন, এনসিবিতে চাকরি পাওয়ার জন্যই নাকি নিজের ধর্ম গোপন করেছেন সমীর ওয়াংখেড়ে। আর এইসবের পর এবার সমীরের হয়ে মুখ খুললেন তাঁর বোন ইয়াসমিন ওয়াংখেড়ে। ইয়াসমিনের বক্তব্য, ব্যক্তিগত প্রতিহিংসার জেরেই নাকি এমন করছেন নবাব মালিক।

কিন্তু সমীর ওয়াংখেড়ের প্রতি কী এমন ব্যক্তিগত বৈরিতা থাকতে পারে মহারাষ্ট্রের মন্ত্রীর। ইয়াসমিন জানিয়েছেন, নবাব মালিকের জামাইকে গ্রেফতার করার ঘটনারই বদলা নিচ্ছেন তিনি। আর সেই কারণেই পরিবারের মহিলাদের এই কাণ্ডের মধ্যে টেনে নিয়ে আসা হচ্ছে।

সম্প্রতি নবাব মালিক টুইটারে একটি হোয়াটসঅ্যাপ চ্যাটের স্ক্রিনশট শেয়ার করেছিলেন। সেখানে নবাব মালিকের দাবি ওই চ্যাট সমীর ওয়াংখেড়ের বোন ইয়াসমিন দাউদ ওয়াংখেড়ে এবং এক ড্রাগ পাচারকারীর। আর এরপর থেকেই প্রশ্ন উঠতে শুরু করেছিল বিভিন্ন মহলে। প্রশ্ন তোলা হচ্ছিল, এভাবে পরিবারের লোকেদের টেনে নিয়ে আসা আদৌ কতটা নৈতিক।

ওয়াংখেড়ের বোন আরও অভিযোগ করেন, “নবাব মালিক আমাকে এবং আমার পরিবারের সদস্যদের ছোট করার জন্য আমাকে অনলাইনে স্টক পর্যন্ত শুরু করেছেন। সোশ্যাল মিডিয়া থেকে আমার ব্যক্তিগত ছবি বেআইনিভাবে ব্যবহার করছেন।”

এরপর নবাব মালিকের পরিবারের মহিলাদের দিকেও প্রশ্ন ছুড়ে দেন তিনি। বলেন,”আপনাদের উচিত কীভাবে মহিলাদের সম্মান করতে হয়, তা নবাব মালিককে শেখানো।” ব্যক্তিগত বদলা নেওয়ার জন্য পরিবারের ব্যক্তিগত ছবি যাতে ভবিষ্যতে আর এভাবে ব্যবহার করা না হয়, মন্ত্রীর কাছে সেই অনুরোধও করেন তিনি।”

কিছুদিন আগে সমীর ওয়াংখেড়ের বিবাহের একটি ছবি টুইট করেছিলেন নবাব মালিক। সঙ্গে লেখেছিলেন, একটি মিষ্টি দম্পতি। সমীর দাউদ ওয়াংখেড়ে এবং তাঁর স্ত্রী শাবানা কুরেশি। মুসলিম মতে সেই বিয়ে হয়েছিল। বিয়ের নিকাহনামা তুলে ধরে নবাব মালিক দাবি করেন, সমীরের ধর্ম নিয়ে তাঁর কোনও আপত্তি নেই। তবে যে চাকরির জন্য নিজের ধর্ম বদলে ফেলতে পারে, তিনি আসলে একজন অসৎ ব্যক্তি। এর পাশাপাশি ঘুষ নেওয়া, বেআইনিভাবে ফোনে আড়ি পাতার অভিযোগও উঠেছে সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে। এভাবেই একের পর এক অভিযোগের বাণে সমীর ওয়াংখেড়েকে বিদ্ধ করে যাচ্ছেন মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক।

আরও পড়ুন : Sameer Wankhede: চাকরি পেতে ধর্ম বদলেছেন? নবাব মালিকের নতুন আক্রমণের কী জবাব দিলেন সমীর ওয়াংখেড়ে