Son Kill Mother: বিধবা মা সম্পর্কে জড়িয়েছে! সন্দেহের বশে কুপিয়ে খুন করলেন ছেলে

Murder: মাস ছয়েক আগে স্কুলের চাকরি ছেড়ে দিয়েছিলেন ওই মহিলা।  তার পর ওই গ্রামেই একটি ঘর ভাড়া নিয়ে থাকছিলেন তিনি।

Son Kill Mother: বিধবা মা সম্পর্কে জড়িয়েছে! সন্দেহের বশে কুপিয়ে খুন করলেন ছেলে
প্রতীকী ছবি
TV9 Bangla Digital

| Edited By: অংশুমান গোস্বামী

Aug 12, 2022 | 7:03 PM

গুরুগ্রাম: বাবা মারা যাওয়ার পর মা চলে গিয়েছিলেন মামার বাড়িতে। সেখানে গিয়ে একটি স্কুলে চাকরি নেন তিনি। সম্প্রতি সেই চাকরি ছেড়েও দিয়েছিলেন। মামার বাড়ির গ্রামেই একটি ঘর ভাড়া করে থাকছিলেন। কিন্তু ছেলের সন্দেহ ছিল বিধবা মায়ের সঙ্গে অন্য কোনও পুরুষের সম্পর্ক গড়ে উঠেছে। ফোনে মায়ের অনেক সময় কাটানো নিয়ে সেই সন্দেহ আরও দৃঢ় হয়। সন্দেহের বশে মাকে খুন করার অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। মাকে কুপিয়ে করে গলায় ফাঁস দিয়ে খুন করার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। মাকে খুন অভিযুক্ত ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্ত যুবক গুরুগ্রামে থাকেন বলে জানানো হয়েছে পুলিশের তরফে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত মহিলার নাম সোনা দেবী (৪০)। স্বামী মারা যাওয়ার পর তিনি হরিয়ানার হিসারের গাহরি গ্রামে চলে যান। সেখানেই তাঁর বাপের বাড়ি। সেখানে গিয়ে একটি স্কুলে ওয়ার্ডেনের চাকরি নেন তিনি। তাঁর ছেলে প্রবেশ থাকত সোনেপতে। মাঝেমধ্যেই হিসারে মায়ের কাছে যেতেন তিনি।

মাস ছয়েক আগে স্কুলের চাকরি ছেড়ে দিয়েছিলেন ওই মহিলা।  তার পর ওই গ্রামেই একটি ঘর ভাড়া নিয়ে থাকছিলেন তিনি। স্বামীকে হারিয়েছেন, ছেলে থাকে বাইরে। একাকী সোনা দেবী সময় কাটানোর জন্য মোবাইলকেই সঙ্গী বানিয়েছিলেন। কিন্তু তা নিয়েই সন্দেহ বাসা বাঁধে ছেলের মনে। অভিযুক্ত প্রবেশের মনে সন্দেহ হয়, অন্য কারও সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন মা। ৬ অগস্ট মায়ের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তিনি। সেখানে গিয়েই মাকে কুপিয়ে খুন করেন। মৃত্যু নিশ্চিত করতে গলায় ফাঁস লাগিয়ে দেন। এর পর দেহ লুকিয়ে রাখেন খাটের নীচে। দেহ পচে গন্ধ বেরতেই সোনা দেবীর ভাই খবর দেন থানায়। পুলিশ এসে দেহ উদ্ধার করে নিয়ে যায়।

এর পরই অভিযুক্ত ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ। জেরায় মাকে খুন করার কথা স্বীকারও করেছেন তিনি। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ এবং ২০১ ধারায় মামলা দায়ের করেছে পুলিশ।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla