Woman Assault: ছ’জন মিলে গণধর্ষণ করছিল, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে মহিলাকে উদ্ধার পুলিশের

Chennai: জানা গিয়েছে, এক পারিবারিক বন্ধুর গাড়িতে কর্মস্থল থেকে বাড়ি ফিরছিলেন ৪০ বছরের ওই মহিলা।

Woman Assault: ছ’জন মিলে গণধর্ষণ করছিল, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে মহিলাকে উদ্ধার পুলিশের
প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Aug 12, 2022 | 7:24 PM

চেন্নাই: এক মহিলাকে গণধর্ষণের অভিযোগ উঠল ছয় যুবকের বিরুদ্ধে। বাড়ি ফেরার পথে মহিলাকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। খবর পেয়ে ওই মহিলার খোঁজে তল্লাশি শুরু করে পুলিশ। পৌঁছেও যায় ঘটনাস্থলে। সেখানে গিয়ে মহিলাকে উদ্ধার করে পুলিশ। ঘটনাস্থল থেকে এক অভিযুক্তকে গ্রেফতারও করেছে। পরে বাকি পাঁচ অভিযুক্তকে গ্রেফতার করা হয়। সম্প্রতি ঘটনাটি ঘটেছে চেন্নাইয়ে। সেখানকার চেন্নাই বাইপাস রোডে ঘটেছে এই গণধর্ষণের ঘটনা।

জানা গিয়েছে, এক পারিবারিক বন্ধুর গাড়িতে কর্মস্থল থেকে বাড়ি ফিরছিলেন ৪০ বছরের ওই মহিলা। মাঝপথে এক যুবক গাড়ি থামানোর জন্য হাত দেখায়। তখনই সেখানে চলে আসে আরও পাঁচ জন। ছ জন মিলে গাড়ির চালককে মেরে গাড়ির বাইরে ফেলে দেয়। এর পর গাড়ি নিয়ে নির্জন রাস্তার দিকে যেতে শুরু করে। মাঝপথে গাড়িতে থাকা ব্যক্তিকেও রাস্তায় ফেলে দেয় অভিযুক্তরা। এরপর রাস্তার ধারে একটি নির্জন জায়গায় নিয়ে যায় অভিযুক্তরা। সেখানেই তাঁকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। মহিলার গায়ে থাকা সোনার গয়নাও লুঠ করে নেওয়া হয় বলে অভিযোগ।

ইতিমধ্য়ে গাড়িতে থাকা ওই মহিলার বন্ধু রাস্তায় টহলরত পুলিশকর্মীকে দেখতে পান। তিনি পুলিশকে ঘটনার কথা জানান। খবর পেয়ে পুলিশ হাইওয়ে ধরে তল্লাশি চালিয়ে ওই মহিলাকে খুঁজে বের করে। পুলিশ দেখে পাঁচ অভিযুক্ত পালিয়ে গিয়েছিল সেখান থেকে। এক জন অভিযুক্তকে ঘটনাস্থল থেকে ধরেছিল পুলিশ। তাঁরকে জিজ্ঞাসাবাদ করেই বাকিদের ব্যাপারে জানতে পারে পুলিশ।

ঘটনায় ছয় অভিযুক্তই গ্রেফতার হয়েছে বলে জানিয়েছে পুলিশ। সব অভিযুক্তই মত্ত ছিল বলে জানানো হয়েছে পুলিশের তরফে। অভিযুক্তদের বয়,স ১৯ থেকে ২৭ বছরের মধ্যে বলেও জানিয়েছে পুলিশ। মহিলার থেকে ছিনিয়ে নেওয়া সোনার গয়নাও উদ্ধার করেছে পুলিশ।