Pulwama encounter: উৎসবের দিনে রক্তাক্ত উপত্যকা, নিহত পুলিশ কর্মী, আহত ১ জওয়ানও

Terror attack in Pulwama: রবিবার (২ অক্টোবর) জম্মু ও কাশ্মীরের পুলওয়ামা জেলায় ফের সন্ত্রাসবাদী হামলার শিকার হলেন এক পুলিশকর্মী। গুরুতর আহত হয়েছেন সিআরপিএফ-এর আরও কর্মী।

Pulwama encounter: উৎসবের দিনে রক্তাক্ত উপত্যকা, নিহত পুলিশ কর্মী, আহত ১ জওয়ানও
হামলাকারীদের ধরতে চলছে অনুসন্ধান
Follow Us:
| Updated on: Oct 02, 2022 | 4:33 PM

শ্রীনগর: উৎসবের দিনে ফের রক্তাক্ত উপত্যকা। রবিবার (২ অক্টোবর), জম্মু ও কাশ্মীরের পুলওয়ামা জেলায় সন্ত্রাসবাদী হামলার নিহত হলেন এক পুলিশকর্মী। সেন্ট্রাল রিজার্ভ পুলিশ ফোর্স বা সিআরপিএফ-এর আরও কর্মী গুরুতর আহত হয়েছেন। কাশ্মীর জোন পুলিশ টুইট করে বলেছে, “সন্ত্রাসবাদীরা পুলওয়ামার পিংলানাতে সিআরপিএফ এবং পুলিশের একটি যৌথ নাকা পার্টির উপর গুলি চালায়। এই সন্ত্রাসবাদী হামলায় একজন পুলিশ কর্মী শহিদ হয়েছেন এবং এক সিআরপিএফ কর্মী আহত হয়েছেন।

সন্ত্রাসবাদী হামলার পর ঘটনাস্থলে সেনা এক বিশাল বাহিনী পাঠানো হয়েছে। স্থানীয় পুলিশের কর্তারাও ঘটনাস্থলে এসেছেন। হামলাকারীরা খুব বেশি দূরে পালাতে পারেনি বলে মনে করা হচ্ছে। আপাতত পুরো এলাকাটি ঘিরে রাখা হয়েছে। হামলাকারীদের ধরতে এলাকায় চিরুনি তল্লাশি চালানো হচ্ছে।

এই হামলার কয়েক ঘণ্টা আগেই জম্মু ও কাশ্মীরের শোপিয়ান জেলায় যৌথ বাহিনীর সঙ্গে সংঘর্ষে লস্কর-ই-তৈবার সঙ্গে যুক্ত এক জঙ্গি গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছিল। ওই সন্ত্রাসবাদীর নাম নাসির আহমেদ ভাট বলে শনাক্ত করেছে সেনা। সম্প্রতি আরও এক এনকাউন্টারে সে যৌথ বাহিনীর মুখোমুখি হয়েছিল। কিন্তু, সেই যাত্রা সে পালাতে পেরেছিল। কাশ্মীরের এডিজিপি বিজয় কুমার জানিয়েছেন, উপত্যকায় বেশ কয়েকটি সন্ত্রাসবাদী অপরাধে জড়িত ছিল এই নাসির আহমেদ ভাট। ঘটনাস্থল থেকে একটি একে-৪৭ রাইফেল-সহ অপরাধমূলক বহু উপকরণ এবং অস্ত্র উদ্ধার করা হয়েছে। এই হামলার সঙ্গে ভাটের মৃত্যুর কোনও যোগ আছে কি না খতিয়ে দেখা হচ্ছে।