Video: গরবা অনুষ্ঠানে দিল্লির মুখ্যমন্ত্রীকে লক্ষ্য করে উড়ে এল জলের বোতল

Arvind Kejriwal Gujarat Election campaign: গরবার সময় অরবিন্দ কেজরীবালের দিকে উড়ে এল জলের বোতল। দেখুন ভিডিয়ো।

Video: গরবা অনুষ্ঠানে দিল্লির মুখ্যমন্ত্রীকে লক্ষ্য করে উড়ে এল জলের বোতল
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Oct 02, 2022 | 4:47 PM

আহমেদাবাদ: ভোটমুখী গুজরাটে জোরদার প্রচার চালাচ্ছে আম আদমি পার্টি। পশ্চিমী রাজ্যে দলকে প্রতিষ্ঠা করতে উৎসব-পার্বনকেও কাজে লাগাচ্ছে তারা। সেই উদ্যোগের অংশ হিসেবেই শনিবার রাতে রাজকোট শহরে এক গরবা অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী তথা আপ প্রধান অরবিন্দ কেজরীবাল। কিন্তু, এই অনুষ্ঠানে যোগ দিয়ে ধাক্কাই খেতে হল তাঁকে। রবিবার আপ নেতারা জানিয়েছেন, শনিবার রাতের ওই অনুষ্ঠানে আপ প্রধানকে লক্ষ্য করে কেউ বা কারা একটি জলের বোতল ছুড়েছিল। তবে এই প্লাস্টিকের বোতলটি লক্ষ্যভ্রষ্ট হয় এবং কেজরীবালের মাথার ওপর দিয়ে।

এই ঘটনার একটি ভিডিয়ো ফুটেজ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তাতে দেখা যাচ্ছে, শনিবার রাতে নবরাত্রির গরবা অনুষ্ঠানে উপস্থিত জনতাকে শুভেচ্ছা জানাচ্ছেন কেজরীবাল। দিল্লির মুখ্যমন্ত্রীর সঙ্গে তাঁর নিরাপত্তা কর্মকর্তা এবং দলের সিনিয়র নেতারাও উপস্থিত ছিলেন। ভিড়ের মধ্য দিয়ে যাওয়ার সময়ই পিছন দিক থেকে তাঁর দিকে একটি প্লাস্টিকের জলের বোতল উড়ে আসে।

আম আদমি পার্টির মিডিয়া আহ্বায়ক সুকনরাজ বলেছেন, “বোতলটি দূর থেকে ছোড়া হয়েছিল। সেটি কেজরীবালের মাথার উপর দিয়ে চলে যায়। দেখে মনে হয়েছে যে বোতলটি কেজরীবালকে লক্ষ্য করেই ছোড়া হয়েছিল। তবে বিষয়টি সম্পর্কে আমরা নিশ্চিত করে কিছু বলতে পারি না। এই বিষয়ে পুলিশের কাছে যাওয়ার দরকার পড়েনি।”

প্রসঙ্গত নির্বাচনী প্রচারের কাজে শনিবারই দুই দিনের গুজরাট সফরে এসেছেন আম আদমি পার্টির জাতীয় আহ্বায়ক তথা দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল এবং পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত সিং মান। শনিবার কচ্ছ জেলার গান্ধীধাম এবং জুনাগড়ে দুটি জন সমাবেশে অংশ নেন দুই মুক্যমন্ত্রী। তারপর তাঁরা রাত কাটান রাজকোটে। কেজরীবালের মতো রাজকোটে গরবার আরেকটি অনুষ্ঠানে অংশ নেন ভগবন্ত মানও। সেখানে তাকে গর্বার তালে ভাঙরা নাচতে দেখা গিয়েছে। রবিবার সুরেন্দ্রনগর শহর এবং সবরকাঁথার খেদব্রহ্মা শহরে দুই মুখ্যমন্ত্রীর দুটি যৌথ সমাবেশ করার কথা রয়েছে।