টিকিটের নামে বাথরুমের কাছে ডেকেছিল TTE, সেখানেই জড়িয়ে ধরে…যাত্রীর সঙ্গে চরম অভব্যতা, শেষে যা হল

TTE Arrested: অভিযুক্ত ওই টিকিট পরীক্ষক মহিলা যাত্রীর কাছে টিকিট দেখতে চাইলে, তিনি জানান যে টিকিট নেই। এরপরই টিকিট দেওয়ার নাম করে ওই যাত্রীকে শৌচাগারের কাছে ডেকে নিয়ে যান। সেখানেই ওই মহিলা যাত্রীর গায়ে হাত দেন।

টিকিটের নামে বাথরুমের কাছে ডেকেছিল TTE, সেখানেই জড়িয়ে ধরে...যাত্রীর সঙ্গে চরম অভব্যতা, শেষে যা হল
অভিযোগকারী যাত্রী।Image Credit source: TV9 ভারতবর্ষ
Follow Us:
| Updated on: Sep 02, 2024 | 1:08 PM

পটনা: চলন্ত ট্রেন মহিলা যাত্রীর শ্লীলতাহানি। অভিযোগের আঙুল উঠল টিকিট পরীক্ষকের দিকেই। টিকিট পরীক্ষা করার নাম করেই ওই যাত্রীর শ্লীলতাহানি করেন টিটিই। আতঙ্কে ওই যাত্রী ট্রেনের চেইন টানেন। এরপরই ট্রেনে থাকা পুলিশ ছুটে আসে। গ্রেফতার করে ওই টিকিট পরীক্ষককে।

ঘটনাটি ঘটেছে বিহারে। পটনা থেকে ধানবাদগামী গঙ্গা দামোদর এক্সপ্রেস ট্রেনে এক মহিলা যাত্রীর শ্লীলতাহানি করেন টিকিট পরীক্ষক। জানা গিয়েছে, ওই তরুণী নওদার বাসিন্দা। বুদ্ধগয়ায় তাঁর স্বামীর কাছে যাচ্ছিলেন। পটনা থেকে ট্রেনের এসি কোচে উঠেছিলেন। কিন্তু তাঁর কাছে টিকিট ছিল না।

অভিযুক্ত ওই টিকিট পরীক্ষক মহিলা যাত্রীর কাছে টিকিট দেখতে চাইলে, তিনি জানান যে টিকিট নেই। এরপরই টিকিট দেওয়ার নাম করে ওই যাত্রীকে শৌচাগারের কাছে ডেকে নিয়ে যান। সেখানেই ওই মহিলা যাত্রীর গায়ে হাত দেন। জোর করে বাথরুমে ঢুকিয়ে অসভ্যতা করার চেষ্টা করেন।

এই খবরটিও পড়ুন

ভয়ে-আতঙ্কে চিৎকার করেন ওই মহিলা যাত্রী। দৌড়ে ট্রেনের চেইন টানেন। এরপরই পুলিশ ছুটে আসে। যাত্রীর অভিযোগের ভিত্তিতে পুলিশ টিটিই-কে গ্রেফতার করে। গয়া স্টেশনে ওই টিটিই-র বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)