পরোয়া নেই সম্পত্তি বাজেয়াপ্তের, অক্সিজেন অভাব নিয়ে মুখ্যমন্ত্রী যোগীকে চিঠি বরেলির সাংসদের

অক্সিজেন অভাব সহ একাধিক সমস্যা নিয়ে উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে চিঠি লিখলেন কেন্দ্রীয়মন্ত্রী তথা বরেলির সাংসদ সন্তোষ গাঙ্গওয়ার।

পরোয়া নেই সম্পত্তি বাজেয়াপ্তের, অক্সিজেন অভাব নিয়ে মুখ্যমন্ত্রী যোগীকে চিঠি বরেলির সাংসদের
ফাইল চিত্র
Follow Us:
| Updated on: May 10, 2021 | 6:41 AM

লখনউ: মুখ্যমন্ত্রীর দাবি ছিল রাজ্যের পরিস্থিতি সম্পূর্ণ নিয়ন্ত্রণে রয়েছে। বাস্তব চিত্র দেখিয়েছিল অন্য কথা। এ বার অক্সিজেন অভাব সহ একাধিক সমস্যা নিয়ে উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে চিঠি লিখলেন কেন্দ্রীয়মন্ত্রী তথা বরেলির সাংসদ সন্তোষ গাঙ্গওয়ার।

মুখ্যমন্ত্রীকে লেখা চিঠিতে বরেলির সাংসদ জানান, জেলায় অক্সিজেন সঙ্কট দেখা দিয়েছে। ভেন্টিলেটর সহ লঅন্যান্য চিকিৎসা সামগ্রীর কালোবাজারি করা হচ্ছে। করোনা রোগীরা নিজেদের সমস্যা জানাতে স্বাস্থ্যদফতরে ফোন করলেও কেউ ফোন তোলে না।

অক্সিজেন সঙ্কট মেটাতে বরেলির হাসপাতালগুলিতেই যাতে অক্সিজেন প্ল্যান্ট লাগানো হয়, তার অনুরোধ জানান কেন্দ্রীয়মন্ত্রী। পাশাপাশি রোগী স্থানান্তকরণের প্রক্রিয়াও যাতে সহজতর করা হয়, তা নিয়ে মুখ্যমন্ত্রীকে অনুরোধ জানান তিনি।

মুখ্যমন্ত্রীকে লেখা চিঠি প্রসঙ্গে তিনি বলেন, ” প্রতিটি কথাই সত্যি ও বৈধ। অক্সিজেনের সনমস্যা সাময়িক, পরবর্তী সময়ে তা মিটিয়ে নেওয়া সম্ভব। কিন্তু কালোবাজারি হওয়া উচিত নয় চিকিৎসা সামগ্রীর। সাধারণ মানুষের সঙ্গে কথা বলেই মুখ্যমন্ত্রীকে কেবল অভিযোগ ও উপদেশগুলি তিনি জানিয়েছেন।”

উল্লেখ্য়, সম্প্রতিই উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ  বলেছিলেন, “রাজ্য়ে কোনও হাসপাতালে অক্সিজেন সঙ্কট নেই। সমস্ত করোনা রোগীর অক্সিজেনের প্রয়োজন পড়ে না।” সেইসঙ্গেই তিনি রাজ্যের আধিকারিকদের নির্দেশ দিয়েছিলেন যে, কেউ রাজ্য় সম্পর্কে ভুয়ো বার্তা বা প্রচার চালালে তাঁকে যেন গ্রেফতার করা হয় ও সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়।

আরও পড়ুন: লাগবে না অক্সিজেন? কোন ম্যাজিক ডিআরডিও-র তৈরি করোনার নতুন ওষুধে?