জিতবেন ট্রাম্প, জ্যোতিষীর গণণা পোস্ট আনন্দ মহিন্দ্রার

পরিচয় গোপন করতে সেই জ্যোতিষীর নামের অংশটুকু বাদ দিয়ে গ্রহ-নক্ষত্রের হিসাবের ছবি টুইটারে পোস্ট করে মহিন্দ্রা গ্রুপের চেয়ারম্যান লেখেন,"এই জ্যোতিষীর ভবিষ্যতবাণী গত সপ্তাহ থেকেই নেটদুনিয়ায় ঘুরে বেড়াচ্ছে। যদি প্রেসিডেন্ট ট্রাম্প ফের হোয়াইট হাউসে ফেরেন, তবে এই জ্যোতিষী বিখ্যাত হয়ে যাবেন।

জিতবেন ট্রাম্প, জ্যোতিষীর গণণা পোস্ট আনন্দ মহিন্দ্রার
এই ছবিটিই টুইট করেন আনন্দ মাহিন্দ্রা।
Follow Us:
| Updated on: Nov 27, 2020 | 1:56 PM

TV9 বাংলা ডিজিটাল: মার্কিন প্রেসিডেন্টের গদিতে কে বসবেন, তার অন্তিম ভোটফল প্রকাশিত না হলেও দৌড়ে এগিয়ে আছেন বাইডেন (Joe Biden)। তবে ভারতীয় জ্যোতিষীর মতে, মসনদে ফের বসবেন ট্রাম্প (Donald Trump)। তবে কি শেষ মুহূর্তে খেলা পালটে যাবে? জ্যোতিষীর সেই গণনাই টুইট করলেন মহিন্দ্রা সংস্থার কর্ণধার আনন্দ মহিন্দ্রা (Anand Mahindra)।

এক বিখ্যাত জ্যোতিষী মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের গ্রহ-নক্ষত্রের অবস্থান বিচার করে জানান, এবারও নির্বাচনে জয়ী হবেন ট্রাম্প। তবে তাঁকে হাড্ডাহাড্ডি প্রতিযোগীতা দেবে প্রতিপক্ষ জো বাইডেন। সম্প্রতি সেই ছবিটিই ভাইরাল হয়। ভাইরাল ছবিটি পোস্ট করেন আনন্দ মহিন্দ্রাও।

পরিচয় গোপন করতে সেই জ্যোতিষীর নামের অংশটুকু বাদ দিয়ে গ্রহ-নক্ষত্রের হিসাবের ছবি টুইটারে পোস্ট করে মহিন্দ্রা গ্রুপের চেয়ারম্যান লেখেন,”এই জ্যোতিষীর ভবিষ্যতবাণী গত সপ্তাহ থেকেই নেটদুনিয়ায় ঘুরে বেড়াচ্ছে (গোপনীয়তা বজায় রাখতে নাম ও ঠিকানা বাদ দেওয়া)। যদি প্রেসিডেন্ট ট্রাম্প ফের হোয়াইট হাউসে ফেরেন, তবে এই জ্যোতিষী বিখ্যাত হয়ে যাবেন।”

prediction

জ্যোতিষীর গণণায় লেখা জয়ী হবেন ট্রাম্প!

তার এই টুইটটি ২,০০০-রও বেশি লাইক পেয়েছে। তবে আনন্দ মহিন্দ্রাই একা নন, আরও অনেকেই এই জ্যোতিষীর প্রশংসা করে ছবি টুইট করেছেন। সকলেরই মত, ভোটদান প্রক্রিয়া শুরুর আগেই কে মার্কিন মসনদে বসবেন, তা জানিয়ে দিয়েছিলেন এই জ্যোতিষবিশারদ।

সকাল অবধি বাইডেনের ঝুলিতে ২৬৮ ও ট্রাম্প ২১৪ আসনে এগিয়ে ছিল। আরিজোনা, জর্জিয়া ও পেনসিলভেনিয়া নিয়ে লড়াই চলছে হাড্ডাহাড্ডি। ডেমোক্রাট নাকি রিপাবলিকান, হোয়াইট হাউস কার দখলে যাবে তার দিকেই তাকিয়ে রয়েছেন সকলে। বিখ্যাত এই জ্যোতিষীর গণণা কতটা মিলে যায়, তাও নির্ভর করছে ভোটের অন্তিম ফলের উপরই।