গলা পর্যন্ত মদ খেয়ে রোগীর বেডেই নাক ডাকিয়ে ঘুম ডাক্তারের! ওঠাতে গিয়ে হুলুস্থুল কাণ্ড

Drunk Doctor: সকালে যখন এক রোগী ভর্তি হন, তাঁকে বেড দিতে গিয়েই দেখেন যে সেখানে ঘুমোচ্ছেন চিকিৎসক। রোগী পরিবার ডাকাডাকি করেও তাঁকে ওঠাতে পারেননি। এরপর নিরাপত্তারক্ষীকে ডাকেন তাঁরা। নিরাপত্তারক্ষীও অনেকক্ষণ ডাকাডাকি করেন ও চিকিৎসককে। কিন্তু নেশার ঘোর না কাটায় বিছানা ছড়তে অস্বীকার করেন চিকিৎসক।

গলা পর্যন্ত মদ খেয়ে রোগীর বেডেই নাক ডাকিয়ে ঘুম ডাক্তারের! ওঠাতে গিয়ে হুলুস্থুল কাণ্ড
বেডে ঘুমাচ্ছেন মদ্যপ চিকিৎসক।Image Credit source: Twitter
Follow Us:
| Updated on: Jul 03, 2024 | 5:32 PM

ভোপাল: এসেছিলেন রোগীকে ভর্তি করাতে। কিন্তু যা দেখলেন, তাতে হতভম্ব রোগীর পরিবার। রোগীর অসুস্থতা ভুলে তারা তখন চিকিৎসককেই দেখতে ব্যস্ত। কেন? রোগীর বিছানায় শুয়ে রয়েছেন চিকিৎসক। পড়ে পড়ে নাক ডাকাচ্ছেন। গা থেকে ভুর ভুর করে বেরোচ্ছে মদের গন্ধ!

ডাক্তারের কীর্তি দেখে চক্ষু চড়কগাছ রোগীদের। ঘটনাটি ঘটেছে মধ্য প্রদেশের মোরেনা জেলায়। ভিডিয়োটি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। মোরেনা জেলা হাসপাতালের এক চিকিৎসক কর্তব্যরত অবস্থায় মদ্যপান করেন।

ওই চিকিৎসক এতটাই মদ্যপ ছিলেন যে নিজের রুম পর্যন্তও যেতে পারেনি, রোগীদের বিছানাতেই শুয়ে পরেন তিনি।

সকালে যখন এক রোগী ভর্তি হন, তাঁকে বেড দিতে গিয়েই দেখেন যে সেখানে ঘুমোচ্ছেন চিকিৎসক। রোগী পরিবার ডাকাডাকি করেও তাঁকে ওঠাতে পারেননি। এরপর নিরাপত্তারক্ষীকে ডাকেন তাঁরা।

নিরাপত্তারক্ষীও অনেকক্ষণ ডাকাডাকি করেন ও চিকিৎসককে। কিন্তু নেশার ঘোর না কাটায় বিছানা ছড়তে অস্বীকার করেন চিকিৎসক। ভাইরাল ভিডিয়োয় ওই চিকিৎসকের টেবিলের নীচে মদের ক্যাননও দেখতে পাওয়া গিয়েছে।