UP School: শিক্ষিকার হাত ম্যাসাজ করছে ছোট স্কুল পড়ুয়া, ভিডিয়ো ভাইরাল হতেই নড়েচড়ে বসল প্রশাসন

Uttar Pradesh: ভিডিয়োতে দেখা গিয়েছে, ক্লাস চলাকালীন স্কুল শিক্ষিকা চেয়ারে বসে রয়েছেন এবং তাঁর পাশে দাঁড়িয়ে এক স্কুল ছাত্রকে হাত ম্যাসাজ করতে দেখা গিয়েছে।

UP School: শিক্ষিকার হাত ম্যাসাজ করছে ছোট স্কুল পড়ুয়া, ভিডিয়ো ভাইরাল হতেই নড়েচড়ে বসল প্রশাসন
ছবি: সোশ্যাল মিডিয়া
TV9 Bangla Digital

| Edited By: অরিজিৎ দে

Jul 28, 2022 | 3:15 PM

হরদোই: উত্তর প্রদেশের সরকারি স্কুলের শিক্ষিকাকে সাসেপেন্ড করা হয়েছে। হরদোইয়ের ওই শিক্ষিকাকে এক ছাত্রর ম্যাসাজ করার ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়ার পর তাঁকে সাসপেন্ড করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। চলতি সপ্তাহের শুরুর দিকে পোখারি প্রাইমারি স্কুলে এই ঘটনাটি ঘটেছে। ভিডিয়োতে দেখা গিয়েছে, ক্লাস চলাকালীন স্কুল শিক্ষিকা চেয়ারে বসে রয়েছেন এবং তাঁর পাশে দাঁড়িয়ে এক স্কুল ছাত্রকে হাত ম্যাসাজ করতে দেখা গিয়েছে। সেখানে অন্যান্য ছাত্রদের নিজেদের কাজ করতে দেখা গিয়েছে। শিক্ষিকার অলক্ষে ক্লাসে উপস্থিত কেউ ঘটনার ভিডিয়ো মোবাইলে রেকর্ড করে এবং পরে তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়া হয়েছিল। সামাজিক মাধ্যমে আপলোড হওয়ার সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়ে গিয়েছে।

ভিডিয়োতে দেখা গিয়েছে, চেয়ারে বসে বোতল থেকে জল খাচ্ছিলেন শিক্ষিকা এবং ছোট্ট স্কুল পড়ুয়া তাঁর বা হাত ম্যাসাজ করে দিচ্ছে। ম্যাসাজ চলাকালীন ওই শিক্ষিকা ক্লাসের অন্যান্য পড়ুয়াদের শাসনও করছিলেন। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই শিক্ষিকার নাম উর্মিলা সিং। বাওয়ানের পোখারি প্রাইমারি স্কুলে অ্যাসিস্ট্যান্ট শিক্ষিকা হিসেবে তিনি কর্মরত। বেসিক শিক্ষা অধিকারী অথবা বিএসএ ভিপি সিং ব্লক এডুকেশন অফিসারকে তদন্তের নির্দেশ দিয়েছেন এবং বিচার বিভাগীয় পদক্ষেপ করতে বলেছেন। সিং জানিয়েছেন তদন্ত রিপোর্ট পাওয়ার পরবর্তী পদক্ষেপ করা হবে।

অন্যদিকে মথুরাতে এক শিক্ষিকাকে বন্যার জলে ঢুকে পড়া স্কুলে প্রবেশ করার জন্য প্লাস্টিকের চেয়ার সাহায্য নিতে দেখা গিয়েছে। ওই ভিডিয়োতে দেখা গিয়েছে, স্কুল ছাত্ররা শিক্ষিকাকে স্কুলে প্রবেশ করতে সাহায্য করছে। বুধবারের ভয়াবহ বৃষ্টি মথুরাতে বন্যা পরিস্থিতি তৈরি হয়েছিল। সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়ার পর ওই স্কুল শিক্ষিকাকেও সাসপেন্ড করা হয়েছে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla