Karnataka BJP Leader Murder : বিজেপির যুবনেতা খুনে গ্রেফতার ২, বনধের ছবি কর্নাটকের বেশ কিছু জায়গায়

Karnataka BJP Leader Murder : কর্নাটকে বিজেপি মোর্চার যুবনেতার খুনের ঘটনায় ২ জনকে গ্রেফতার করা হয়েছে। এদিন কর্নাটকের বিভিন্ন জায়গায় এই ঘটনাকে কেন্দ্র করে বনধের ছবি দেখা গিয়েছে।

Karnataka BJP Leader Murder : বিজেপির যুবনেতা খুনে গ্রেফতার ২, বনধের ছবি কর্নাটকের বেশ কিছু জায়গায়
হাসপাতালের সামনে মোতায়েন রয়েছে পুলিশ (ছবি সৌজন্যে : ANI)
TV9 Bangla Digital

| Edited By: অঙ্কিতা পাল

Jul 28, 2022 | 4:10 PM

বেঙ্গালুরু : বিজেপি যুব মোর্চার সদস্য প্রবীণ নেত্তারুর খুন ঘিরে উত্তেজনা ছড়িয়েছে কর্নাটকের একাধিক জায়গায়। বিজেপি প্রশাসনের দিকে আঙুল তুলে একাধিক বিজেপি কর্মীরা দল থেকে একসঙ্গে পদত্যাগ করেছেন। বিজেপির দক্ষিণ কান্নাড়ার সাংসদ তথা রাজ্য বিজেপির সভাপতি নলিনকুমার কাতিলের গাড়ি ঘিরে বিক্ষোভ দেখান বিজেপি কর্মীরা। এই খুনের ঘটনায় ইতিমধ্যেই তদন্ত শুরু হয়েছে। তদন্তে নেমে বৃহস্পতিবার দু’জন স্থানীয় বাসিন্দাকে গ্রেফতার করেছে পুলিশ। গতকালই তাদের দু’জনকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নেওয়া হয়েছে। তারপর আজ তাদের গ্রেফতার করা হয়েছে।

প্রবীণের খুনের সঙ্গে জড়িত থাকার অভিযোগে এদিন জ়াকির ও শাফিক নামের দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। গতকালই তাদের হেফাজতে নেওয়া হয়েছিল। পুলিশ জানিয়েছে, এদিন উপযুক্ত প্রমাণের সাপেক্ষে তাদের গ্রেফতার করা হয়। আইন-শৃঙ্খলা এডিজিপি অলোক কুমার জানিয়েছেন, এই দু’জনকে জিজ্ঞাসাবাদ করে আরও কিছু তথ্য পাওয়া যেতে পারে। সে ভিত্তিতে আরও গ্রেফতারি হতে পারে আগামিদিনে। এদিকে তিনি জানিয়েছেন, গ্রেফতার হওয়া দুই ব্যক্তির পপুলার ফ্রন্ট অব ইন্ডিয়ার সঙ্গে যোগ রয়েছে। তিনি বলেছেন, ‘আমরা এই সংযোগ ও তাঁদের উদ্দেশ্য তদন্ত করে দেখছি।’

৩২ বছরের প্রবীণ নেত্তারুর মঙ্গলবার রাতে নিজের পোলট্রি বন্ধ করে বাড়ি ফেরার পথে খুন হন। জেলা বিজেপির যুব মোর্চার এক সক্রিয় সদস্য ছিলেন তিনি। প্রবীণের খুনের পরই কর্নাটকের দক্ষিণ কান্নাড়া জেলার বিভিন্ন জায়গায় বিজেপি কর্মীদের বিক্ষোভ দেখা যায়। কর্নাটকের বিভিন্ন জায়গায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। বিজেপি কর্মীরা অভিযোগ করেছেন, সেখানে বিজেপি নেতৃত্বাধীন সরকার বিজেপি কর্মীদের সুরক্ষা দিতে ব্যর্থ। বিশ্ব হিন্দু পরিষদ বনধেরও ডাক দিয়েছিল। এদিন কর্নাটকের বেশ কিছু জায়গায় বনধ পালন করার ছবিও দেখা গিয়েছে। দক্ষিণ কান্নাড়া জেলায় ১৪৪ ধারা জারি রয়েছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla