Video: কুকুর ছানাকে চ্যাংদোলা করে দোলাচ্ছে যুবক-যুবতী, নৃশংসতা দেখে ক্ষোভ উগরে দিলেন নেটিজ়েনরা

Video: কুকুর ছানাকে চ্যাংদোলা করে দোলাচ্ছে যুবক-যুবতী। সেই ভিডিয়ো টুইটারে পোস্ট করেন এক আইএএস অফিসার।

Video: কুকুর ছানাকে চ্যাংদোলা করে দোলাচ্ছে যুবক-যুবতী, নৃশংসতা দেখে ক্ষোভ উগরে দিলেন নেটিজ়েনরা
ছবি সৌজন্যে: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Feb 05, 2023 | 10:05 PM

নয়া দিল্লি: পশু নির্যাতনের একাধিক ঘটনা আমরা মাঝে মাঝেই দেখে থাকি। রাস্তার কুকুর হোক বা কোনও পোষ্য তাদের সঙ্গে বিভিন্ন অভব্য আচরণ বা তাদের খুনের মতো ঘটনা আগেও জানা গিয়েছে। পশু নির্যাতনের এরকমই এক ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, এক যুবক ও যুবতী একটি কুকুর ছানাকে চ্যাংদোলা করে দোলাচ্ছে।

এই ভিডিয়ো শেয়ার করেছেন এক আইএএস অফিসার। অবনীশ শরণ নামের ওই আইএএস অফিসার টুইটার হ্যান্ডেল থেকে এই ভিডিয়ো পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, “জানওয়ার কউন (জানোয়ার কে?)”। এই ভিডিয়োতে দেখা যাচ্ছে, এক যুবতী কুকুরের সামনের দুই পা ধরেছে। আরেক যুবক পিছনের দুটি পা ধরেছে। তারপর হাঁটতে হাঁটতে ওই অবস্থাতেই কুকুর ছানাটিকে হাওয়ায় দোলাচ্ছে তারা। শুধু তাই নয়, পরে যুবকটিকে কুকুর ছানাটির শুধুমাত্র দুই পা ধরে ঘোরাতেও দেখা গিয়েছে ওই ভিডিয়োতে। এই ভিডিয়ো টুইটারে পোস্ট হতেই অনেকে নিজেদের ক্ষোভ উগরে দিয়েছেন।

এই ঘটনা কোথায় ঘটেছে সেই বিষয়ে এখনও স্পষ্টভাবে কিছু জানা যায়নি। এই পোস্টেই একজন আইএএস অফিসারের উদ্দেশে বলেছেন, অনলাইনে এই ভিডিয়ো পোস্ট না করে কোনও কড়া পদক্ষেপ করা দরকার। আরেকজন কমেন্টে লিখেছেন, “ওদের সামাজিক মূল্যবোধ শেখানো উচিত।”