Acid Attack: স্বামীর মুখে অ্যাসিড ছুড়ল স্ত্রী! কেন?

চোখের পলকের মধ্যে পুনম বাথরুমে ছুটে যান এবং সেখান থেকে অ্যাসিড নিয়ে এসে দাব্বুর মুখে ছুড়ে দেন।

Acid Attack: স্বামীর মুখে অ্যাসিড ছুড়ল স্ত্রী! কেন?
প্রতীকি ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 30, 2023 | 1:50 PM

কানপুর: ফের অ্যাসিড হামলা। তবে এবার অ্যাসিড হামলার শিকার কোনও মহিলা নন, স্বামীর মুখে অ্যাসিড ছোড়ার অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের কানপুরে। দাম্পত্য অশান্তির জেরেই স্বামীর মুখে স্ত্রী অ্যাসিড ছুড়েছে বলে অভিযোগ। বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন ওই ব্যক্তি।

পুলিশ জানায়, অ্যাসিড আক্রান্ত ওই ব্যক্তির নাম দাব্বু। কানপুরের কোপারগঞ্জ এলাকার বাসিন্দা দাব্বুর মুখে তাঁর স্ত্রী পুনম অ্যাসিড ছুড়েছেন বলে অভিযোগ। কালেক্টর গঞ্জ থানায় একটি মামলা রুজু হয়েছে। দাব্বুর অভিযোগের ভিত্তিতে তাঁর স্ত্রী পুনমকে গ্রেফতার করা হয়েছে। গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে।

পুলিশের কাছে দাব্বু জানিয়েছেন, শনিবার রাতে তাঁর স্ত্রী পুনম দেরি করে বাড়ি ফিরেন। বাড়ি ফিরতে কেন দেরি হল, সে ব্যাপারে পুনমকে প্রশ্ন করেন দাব্বু। সেই প্রশ্ন শুনে পুনম বিরক্ত হয়ে যান এবং দুজনের মধ্যে বচসা শুরু হয়। বচসা থেকে দুজনের মধ্যে হাতাহাতিও শুরু হয়। তারপর চোখের পলকের মধ্যে পুনম বাথরুমে ছুটে যান এবং সেখান থেকে অ্যাসিড নিয়ে এসে দাব্বুর মুখে ছুড়ে দেন।

অ্যাসিড আক্রান্ত দাব্বুকে তাঁর পরিবারের লোকজন ও প্রতিবেশীরাই ওই রাতে স্থানীয় হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করান। বর্তমানে সেখানেই মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন দাব্বু। এদিকে, দাব্বুর বয়ানের ভিত্তিতে তাঁর স্ত্রীকে গ্রেফতার করেছ পুলিশ। কেন তিনি স্বামীর মুখে অ্যাসিড ছুড়লেন, সে ব্যাপারে তাঁকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

প্রসঙ্গত, বছর কয়েক আগেও প্রেমে প্রত্যাখ্যাত হয়ে বা কোনও আক্রোশ মেটাতে অ্যাসিড হামলার ঘটনার কথা প্রায়শই শোনা যেত। সাধারণত, অধিকাংশ ক্ষেত্রে কিশোরী, তরুণী থেকে মহিলারাই অ্যাসিড হামলার শিকার হন। ভয়ঙ্কর এই ঘটনা রুখতে খোলা বাজারে অ্যাসিড বিক্রির উপর নিষেধাজ্ঞা জারি করেছিল আদালত। কিন্তু, তারপরেও যে অ্যাসিড হামলার ঘটনা একেবারে বন্ধ হয়নি, কানপুরের এই ঘটনা তারই নজির।