Crime: ভাগ্যের কী পরিহাস! পোষ্য কুকুরকে খুন করার পরই জলে মৃতদেহ মিলল ‘প্রভুর’

Crime: প্রভুর সন্তানকে কামড়ে দেওয়ায় চরম শাস্তি পেতে হল পোষ্যকে। তবে পোষ্য়কে শাস্তি দিতে গিয়ে চরম পরিণতি হল প্রভুরও।

Crime: ভাগ্যের কী পরিহাস! পোষ্য কুকুরকে খুন করার পরই জলে মৃতদেহ মিলল ‘প্রভুর’
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jan 08, 2023 | 2:41 PM

লখনউ: প্রভুর সন্তানকে কামড়ে দিয়েছিল, এইটুকুই ছিল তার ‘অপরাধ’। আর সেই অপরাধের জন্য চরম শাস্তি দিয়েছিলেন মালিক। তাকে খুন করে বস্তার ভিতর ভরে লেকে ফেলে আসেন তার ‘প্রভু’ উত্তর প্রদেশের লখনউয়ের বাসিন্দা রুবি। কিন্তু ঘটনা এখানেই শেষ হয়নি। নাটকীয় মোড় নেয় যখন কুকুরটিকে লেকে ফেলতে যান রুবি। তাঁর পরিবারের সদস্যরা জানাচ্ছেন, কুকুরটিকে ফেলতে গিয়ে আর ফিরে আসেননি রুবি। অনেক খোঁজাখুঁজির পর ওই লেকেই রুবির দেহ ভাসতে দেখা যায়। চাঞ্চল্য ছড়ায় এলাকায়। পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে।

পুলিশের প্রাথমিক অনুমান, কুকুরটিকে লেকে ফেলতে গিয়ে নিজেই জলে পড়ে যান ওই মহিলা। সাঁতার না জানায়, জলে ঢুবেই মৃত্যু হয় তাঁর। পরিবার সূত্রে জানা যায়, রুবির বাড়িতে একটি ছোট কুকুর ছিল। এমনিতে সবার আদরেই থাকত। তবে সম্প্রতি ওই কুকুরটি রুবি ও তাঁর সন্তানকে কামড়ে দেয়। আর তাতেই রেগে যান ওই মহিলা। নিজের কুকুরকে খুন করার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। পোষ্যের মৃতদেহ লেকে ফেলতেও যান তিনি। আর সেই সময়ই ঘটে আরেক বিপত্তি।

পরিবার সূত্রে আরও জানা যায়, দীর্ঘক্ষণ পর রুবি বাড়ি না ফেরায় চিন্তা করতে থাকেন তাঁর স্বামী। তিনি নিজেই স্ত্রী-র খোঁজে বেরিয়ে পড়েন। খুঁজতে খুঁজতে লেকের পাশে দেখেন একজোড়া চটি পড়ে রয়েছে। তারপর তিনি স্থানীয় বাসিন্দাদের ডেকে আনেন। তাঁদের সাহায্যেই লেক থেকে স্ত্রী-র মৃতদেহ উদ্ধার করেন তিনি। এবং পুলিশে খবর দেন। পূর্বাঞ্চলের এডিসিপি সায়েদ আলি আব্বাস বলেছেন, মৃত্যুর কারণ জানতে মহিলার দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। সেই রিপোর্ট আসার পরই পরবর্তী পদক্ষেপ করা হবে।