Maharashtra Case: টিভি দেখা নিয়ে চরম বিবাদ, শাশুড়ির হাতে কামড় মহিলার

শিবাজী নগর থানার এক পুলিশ আধিকারিক এই ঘটনা প্রসঙ্গে বলেন, "সোমবার সকালে শাশুড়ি ও বৌমার মধ্য তুমুল ঝগড়া শুরু হয়েছিল।

Maharashtra Case: টিভি দেখা নিয়ে চরম বিবাদ, শাশুড়ির হাতে কামড় মহিলার
ছবি- প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Sep 07, 2022 | 7:34 PM

থানে: স্ত্রী-পুরুষ নির্বিশেষে টিভি দেখার প্রতি অনেকেরই আসক্তি থাকে। কেউ টিভিতে সিরিয়াল দেখতে পছন্দ করেন, কারও বা আবার পছন্দের তালিকায় থাকে হিন্দি সিনেমা। কিন্তু টিভি দেখা নিয়ে মনমালিন্যের কারণে শাশুড়ির হাতে সটান কামড় বসিয়েছেন বৌমা। জানা গিয়েছে ৩২ বছর বয়সী বৌমা তাঁর শাশুড়ি তিনটি আঙুল কামড়ে দিয়েছেন। জানা গিয়েছে, আক্রান্ত ৬০ বছর বয়সী শাশুড়ির নাম ভ্রুশালি কুলকর্নি সেই সময় ভজন গাইছিলেন। সেই সময় তাঁর বৌমা বিজয়া কুলকর্নি টিভি দেখছিলেন।

শিবাজী নগর থানার এক পুলিশ আধিকারিক এই ঘটনা প্রসঙ্গে বলেন, “সোমবার সকালে শাশুড়ি ও বৌমার মধ্য তুমুল ঝগড়া শুরু হয়েছিল। ভ্রুশালি ভজন গাইছিলেন এবং সেই সময় তাঁর বৌমা বিজয়া টিভি দেখছিলেন। ভ্রুশালি বিজয়াকে টিভির আওয়াজ কমিয়ে দেওয়ার অনুরোধ করেন। বৌমা কথা না শোনায় নিজে গিয়ে রিমোট দিয়ে টিভি বন্ধ করে দিয়েছিলেন ওই প্রৌঢ়া। ঠিক সেই সময়ই শাশুড়ি হাতে সটান কামড় বসিয়ে দেন বিজয়া। এমনকী তাঁর স্বামী বাধা দিতে এলে তাঁকেও কষিয়ে থাপ্পড় মারেন বিজয়া।”

এই ঘটনার পর পরিবারের তরফে পুলিশে খবর দেওয়া হয়েছিল। ভ্রুশালি শিবাজী নগর থানায় তাঁর বৌমার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। পুলিশ জানিয়েছে কামড়ের ফলে ভ্রুশালির হাতের আঙুলে সামান্য আঘাত লেগেছে। থানার পুলিশ জানিয়েছে, মহিলার লিখিত অভিযোগের ভিত্তিতে তাঁর বৌমার বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে। এই ঘটনায় পাড়া-প্রতিবেশীদের মধ্য চাঞ্চল্য ছড়িয়েছে। এখনও অবধি বিজয়াকে পুলিশ গ্রেফতার করেনি।