Kumurtuli Body Recover: লার্জ ১০ পেগ! লিফট আসার আগেই কলাপসিবল গেট খুলে পা বাড়ান ব্যবসায়ী, পানশালায় মর্মান্তিক ঘটনা

Kumurtuli Body Recover: তিন তলার লিফটের দরজা থেকে নীচে পড়ে গিয়েছিলেন বলে খবর। প্রাথমিকভাবে জানা যাচ্ছে, তিনি এতটাই মদ্যপ ছিলেন, লিফটের কলাপসিবল গেট খুলে ফেলেছিলেন।

Kumurtuli Body Recover: লার্জ ১০ পেগ! লিফট আসার আগেই কলাপসিবল গেট খুলে পা বাড়ান ব্যবসায়ী, পানশালায় মর্মান্তিক ঘটনা
কুমোরটুলিতে পানশালায় দেহ উদ্ধার
Follow Us:
| Edited By: | Updated on: Aug 11, 2022 | 9:48 AM

কলকাতা: লার্জ ১০ পেগ মদ্যপান করেছিলেন। নেশা হয়েছিল মারাত্মক। বেরনোর সময়ে লিফটের সুইচও দেন। তবে লিফট আসার আগেই তার কলাপসিবল গেট খুলে পা বাড়িয়ে দেন। একেব্বারে নীচে গিয়ে লিফটের মাঝে আটকে যায় দেহ। কুমোরটুলির পানশালায় এক ব্যবসায়ীর মর্মান্তিক মৃত্য়ু। বন্ধুর সঙ্গে পানশালায় গিয়েছিলেন। মাঝেমধ্যেই যেতেন সেখানে। পানশালা সূত্রেই জানা যাচ্ছে, পরিচিত মুখ ছিলেন তিনি। কিন্তু মধ্যরাতে কুমোরটুলির পানশালার ভিতরেই ঘটল মর্মান্তিক ঘটনা। দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়ায়। মৃত ব্যবসায়ীর নাম প্রদীপ সাউ (৪৩)। দেহটি পানশালার তৃতীয় তলার লিফটের দরজার সামনে পড়ে ছিল বলে জানা যাচ্ছে। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তদন্তে নেমেছে হেয়ার স্ট্রিট থানার পুলিশ।

থানা সূত্রে জানা গিয়েছে, প্রদীপ সাউ নামে ওই ব্যবসায়ী বুধবার রাত দশটা নাগাদ সুমিত সারোগী নামে তাঁর এক কর্মীকে নিয়ে কুমোরটুলির ওই পানশালায় আসেন। জানা যাচ্ছে, তাঁরা দুজনেই বেশ অনেকটাই মদ্যপান করেন। এরপর পানশালার কর্মীরা প্রদীপকে হেলমেট ও ব্যাগ নিয়ে বেরিয়ে যেতে দেখেছিলেন।

তিন তলার লিফটের দরজা থেকে নীচে পড়ে গিয়েছিলেন বলে খবর। প্রাথমিকভাবে জানা যাচ্ছে, তিনি এতটাই মদ্যপ ছিলেন, লিফটের কলাপসিবল গেট খুলে ফেলেছিলেন। কিন্তু লিফট তখনও নীচেই দাঁড়িয়েছিল। সেটি খেয়াল না করে পা বাড়াতেই নীচে পড়ে যান তিনি। যতক্ষণে পানশালার কর্মীরা তাঁকে উদ্ধার করেন, মৃত্যু হয় তাঁর। মইয়ের সাহায্যে দেহটি বার করে আনা হয়।

দেহের একাধিক জায়গায় আঘাতে চিহ্ন রয়েছে। অন্য কোনওভাবে মৃত্যু কিনা, তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।