Tala: আরজি কর বিতর্কের আবহে টালা থানায় অতিরিক্ত দায়িত্ব মলয় দত্তকে

Tala PS: হাইকোর্টের নির্দেশে আরজি কর মামলার তদন্ত করছে সিবিআই। যেহেতু আরজি কর টালা থানার আওতাধীন। ফলে এই ঘটনায় যাবতীয় প্রাথমিক অভিযোগ সেখানেই গিয়েছে। আর প্রথম থেকেই আরজি করকাণ্ডে পুলিশের ভূমিকা প্রশ্নের মুখে।

Tala: আরজি কর বিতর্কের আবহে টালা থানায় অতিরিক্ত দায়িত্ব মলয় দত্তকে
টালা থানা। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 06, 2024 | 2:14 PM

কলকাতা: আরজি কর বিতর্কের মাঝেই বড় খবর। অতিরিক্ত দায়িত্ব নিয়ে এলেন মলয় দত্ত। অভিজিৎ মণ্ডল টালা থানার ওসি। এবার তাঁর সঙ্গেই অতিরিক্ত দায়িত্ব সামলাবেন মলয় দত্ত। শ্যামপুকুর থানার অতিরিক্ত ওসি ছিলেন মলয়। এবার থেকে তিনি টালা থানাও দেখবেন। বৃহস্পতিবার গভীর রাতে এই নির্দেশ দেওয়া হয় বলে খবর। সূত্রের খবর, অভিজিৎ মণ্ডল নিজেই শারীরিক অসুস্থতার জন্য ডিউটি থে্কে অব্যাহতি চেয়েছিলেন। টালা থানার সদ্য প্রাক্তন ওসি অভিজিৎ মণ্ডলকে নিয়ে আরজি কর ঘটনার আবহে বারবার বিতর্ক দানা বেঁধেছে। সর্বশেষ বিতর্ক হয় তাঁর অসুস্থতা নিয়ে। এই আবহে তাঁর সঙ্গে দায়িত্বে আরও এক আধিকারিককে দেওয়া হল।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)

হাইকোর্টের নির্দেশে আরজি কর মামলার তদন্ত করছে সিবিআই। যেহেতু আরজি কর টালা থানার আওতাধীন। ফলে এই ঘটনায় যাবতীয় প্রাথমিক অভিযোগ সেখানেই গিয়েছে। আর প্রথম থেকেই আরজি করকাণ্ডে পুলিশের ভূমিকা প্রশ্নের মুখে। টালা থানার প্রাক্তন ওসিকে তলবও করেছিল সিবিআই। কেস ডায়েরি সহ তলব করেছিলেন তদন্তকারীরা।

এই খবরটিও পড়ুন

এরইমধ্যে গত ৪ তারিখ অসুস্থ হয়ে পড়েন অভিজিৎ। বুকে যন্ত্রণা নিয়ে হাসপাতালে ভর্তি হন। তবে হাসপাতালে ভর্তি নিয়েও সে এক নাটকীয়তা চলে। প্রায় ১০ ঘণ্টা শহরের আটটি হাসপাতালে ঘুরে বেড়ান টালা থানার ওসি। দমদম থেকে সল্টলেক, আলিপুর, দক্ষিণ কলকাতা, এমনকী ইএম বাইপাসের একাধিক হাসপাতালেও যান বলে খবর। তবে তাঁর শরীরে কোনও অস্বাভাবিকত্ব ধরা পড়েনি। সব কিছুই ‘নরমাল’। একটি হাসপাতাল তাদের রিপোর্টে লেখে, ‘ক্যোয়ারি ক্যোয়ারি প্যানিক অ্য়াটাক উইথ মাইল্ড ডিহাইড্রেশন’। তবে তিনি অসুস্থ থাকায় এখন অতিরিক্ত একজনকে দায়িত্ব দেওয়া হয়েছে বলে খবর।