Abhishek Banerjee: ডায়মন্ড হারবারে প্রার্থী অভিজিৎ, শুনে কী বললেন অভিষেক?

Abhishek Banerjee: এর আগেও ওই কেন্দ্র থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে লড়েছেন তিনি। ডায়মন্ড হারবার থেকে ২০১৪ সালে প্রার্থী হয়েছিলেন তিনি। এলাকায় ববি দা নামেই পরিচিত তিনি। সেই সময় অভিজিৎ দাস ভোট পেয়েছিলেন ২ লক্ষ ৮৫৮। 

Abhishek Banerjee: ডায়মন্ড হারবারে প্রার্থী অভিজিৎ, শুনে কী বললেন অভিষেক?
অভিষেক বন্দ্যোপাধ্যায়Image Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Apr 17, 2024 | 4:26 PM

কলকাতা: ডায়মন্ড হারবারের প্রার্থীর নাম নিয়ে চলেছে দীর্ঘ জল্পনা। বিজেপির টিকিটে কে ভোটে লড়তে পারেন? সেই প্রশ্নে অনেক সম্ভাব্য নাম শোনা গিয়েছে। কেউ বলেছিলেন, টিকিট দেওয়া হবে দলের আইনজীবী নেতাকে, কেউ বলেছিলেন অভিষেকের বিপক্ষে লড়বেন কোনও মহিলা প্রার্থী। অবশেষে প্রথম দফা ভোটের তিনদিন আগে প্রার্থীর নাম ঘোষণা করেছে রাজ্য বিজেপি। দক্ষিণ ২৪ পরগনার বিজেপি নেতা অভিজিৎ দাসের নাম ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার এই বিষয়ে প্রশ্ন করা হলে অভিষেক বন্দ্যোপাধ্যায় শুধু বলেন, ‘ভাল ভাল ভাল।’

ডায়মন্ড হারবারের বিদায়ী সাংসদ তথা তৃণমূল প্রার্থী অভিষেক বন্দ্যোপাধ্যায় এদিন কলকাতা বিমানবন্দরে প্রবেশ করার সময় তাঁকে প্রশ্ন করা হয়, আপনার বিরুদ্ধে বিজেপি প্রার্থী দিল অবশেষে। কী বলবেন? এর উত্তরে অভিষেক তাকিয়ে ‘ভাল ভাল ভাল’ বলে চলে যান। প্রতিক্রিয়ায় তিনি বুঝিয়ে দেন, প্রার্থীর নাম নিয়ে তিনি বিশেষ বিচলিত নন।

উল্লেখ্য, এর আগেও ওই কেন্দ্র থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে লড়েছেন তিনি। ডায়মন্ড হারবার থেকে ২০১৪ সালে প্রার্থী হয়েছিলেন তিনি। এলাকায় ববি দা নামেই পরিচিত তিনি। সেই সময় অভিজিৎ দাস ভোট পেয়েছিলেন ২ লক্ষ ৮৫৮।  তৃতীয় স্থানে ছিলেন বিজেপির ববি। এর আগে ২০০৯ সালেও ডায়মন্ড হারবার থেকে লড়েছিলেন অভিজিৎ দাস। সেবার ভোট পেয়েছিলেন ৩৭,৫৪২ ভোট।