বেপরোয়া স্কুটি নিয়ে গাড়িতে ধাক্কা, ‘যুবকের মারে চোখ জখম ক্যাব চালকের’

পুলিস সূত্রে খবর, শুক্রবার দুপুরে বেপরোয়া গতিতে স্কুটি নিয়ে লর্ডসের মোড় থেকে গল্ফগ্রীনের দিকে যাচ্ছিলেন পোদ্দারনগরের বাসিন্দা আয়ুশ বসু। আচমকা রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি অ্যাপ ক্যাবকে ধাক্কা মারে ওই স্কুটি

বেপরোয়া স্কুটি নিয়ে গাড়িতে ধাক্কা, ‘যুবকের মারে চোখ জখম ক্যাব চালকের’
বেপরোয়া স্কুটি নিয়ে গাড়িতে ধাক্কা, ‘যুবকের মারে চোখ জখম ক্যাব চালকের’
Follow Us:
| Updated on: Jan 01, 2021 | 7:46 PM

কলকাতা: বেপরোয়া স্কুটি চালকের মারে গুরতর আহত হলেন অ্যাপ ক্যাব চালক। শুক্রবার দুপুরে ঘটনাটি ঘটে সাউথ সিটি মল সংলগ্ন লর্ডসের মোড়ে। অভিযুক্ত স্কুটি চালককে আটক করেছে যাদবপুর থানার পুলিস।

পুলিস সূত্রে খবর, শুক্রবার দুপুরে বেপরোয়া গতিতে স্কুটি নিয়ে লর্ডসের মোড় থেকে গল্ফগ্রীনের দিকে যাচ্ছিলেন পোদ্দারনগরের বাসিন্দা আয়ুশ বসু। আচমকা রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি অ্যাপ ক্যাবকে ধাক্কা মারে ওই স্কুটি। এরপরেই ক্যাব চালকের সঙ্গে বচসা শুরু করে দেন স্কুটিচালক যুবক। প্রত্যক্ষদর্শীদের দাবি, বচসা চলাকালীন অ্যাপ ক্যাব চালকে মারধর করেন ওই যুবক। ঘুষি মারেন চোখে। পাপ্পু নামের ওই চালকের বাঁ চোখে গুরতর আঘাত লাগে।

বাঁ দিকে: স্কুটি চালক, ডান দিকে- আহত ক্যাব ড্রাইভার

আরও পড়ুন: রাজ্যপালকে ‘ঘুমের ওষুধ’ খাওয়ানোর নিদান পার্থর

ঘটনাকে কেন্দ্র করে পরিস্থিতি রীতিমতো উত্তপ্ত হয়ে ওঠে। এলাকায় সাময়িক যানজটের তৈরি হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে স্কুটিচালককে আটক করে যাদবপুর থানায় নিয়ে যায় পুলিস। আহত অ্যাপ ক্যাব চালককে উদ্ধার করে বাঘাযতীন হাসপাতলে নিয়ে যাওয়া হয়। হাসপাতাল সূত্রে খবর, চালকের চোখের অবস্থা গুরুতর।

ঠিক কী কারণে দু’জনের মধ্যে ঝামেলার সূত্রপাত তা খতিয়ে দেখছে পুলিস। স্কুটি চালক যুবককে আটক করে জিজ্ঞাসাবাদ করেন তদন্তকারীরা। মদ্যপ ছিলেন কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন: ‘তোলাবাজ ভাইপোর জ্যাঠা’, সৌগতকে আক্রমণ শুভেন্দুর