Agitation: ধৃতের সঙ্গে কী হয়েছিল পুলিশ লক আপে? বিক্ষোভে তুলকালাম রবীন্দ্রনগর থানা

Agitation against Police: স্থানীয় সূত্রে জানা যাচ্ছে চুরির অভিযোগে গতরাতে দুই জনকে আটক করেছিল রবীন্দ্রনগর থানা। এরপর পুলিশ লক আপ থেকেই দুই ধৃতের মধ্যে একজনকে আহত অবস্থায় নিকটবর্তী নাদিয়াল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

Agitation: ধৃতের সঙ্গে কী হয়েছিল পুলিশ লক আপে? বিক্ষোভে তুলকালাম রবীন্দ্রনগর থানা
রবীন্দ্রনগর থানার সামনে বিক্ষোভImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 06, 2024 | 9:41 PM

কলকাতা: রবীন্দ্রনগর থানার সামনে সোমবার সন্ধেয় তুমুল উত্তেজনা। দক্ষিণ ২৪ পরগনার অন্তর্গত রবীন্দ্রনগর থানা ঘেরাও করে বিক্ষোভ একদল উন্মত্ত জনতার। থানার ব্যারাকে ভাঙচুর চালান উত্তেজিত জনতা। ঘটনার সূত্রপাত হয়েছিল গতকাল। স্থানীয় সূত্রে জানা যাচ্ছে চুরির অভিযোগে গতরাতে দুই জনকে আটক করেছিল রবীন্দ্রনগর থানা। এরপর পুলিশ লক আপ থেকেই দুই ধৃতের মধ্যে একজনকে আহত অবস্থায় নিকটবর্তী নাদিয়াল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আর এরপরই ক্ষোভে ফেটে পড়েন তাঁরা। পরিবারের সদস্যরা ও স্থানীয় একদল বিক্ষুব্ধ মানুষ চড়াও হয় রবীন্দ্রনগর থানায়। পরিবারের তরফে অভিযোগ তোলা হচ্ছে, পুলিশ লক আপে মারধর করা হয়েছিল ওই ব্যক্তিকে। আর এই নিয়েই সোমবার সন্ধেয় তুলকালাম কাণ্ড রবীন্দ্রনগর থানায়। থানা ঘেরাও করে বিক্ষোভ চলে। থানার ব্যারাকে ভাঙচুর চালানো হয় বলেও অভিযোগ। আপাতত থানার সামনের রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখাচ্ছেন উত্তেজিত পরিবারের সদস্যরা। এলাকায় তীব্র উত্তেজনার বাতাবরণ তৈরি হয়েছে।

ঘটনাকে কেন্দ্র করে এখনও পর্যন্ত পুলিশের তরফে কোনও বিবৃতি পাওয়া যায়নি। পুলিশের পদস্থ অফিসাররা পৌঁছেছেন ঘটনাস্থলে এবং থানার ভিতরেই রয়েছেন তাঁরা। তবে ঘটনাকে কেন্দ্র করে পরিবার ও স্থানীয় লোকজনের ক্ষোভ ক্রমশ বাড়ছে। পরবর্তীতে উত্তেজিত জনতাকে সামাল দিতে রবীন্দ্রনগর থানার সামনে বিশাল সংখ্যায় পুলিশকর্মী মোতায়েন করা হয়েছে।