BJP: বার্লার মানভঞ্জনে আসরে এবার খোদ নাড্ডা? শেষ পর্যন্ত মানবেন টিগ্গাকে?

BJP: ইতিমধ্যেই বার্লার সঙ্গে কথা বলেছেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। শোনা যাচ্ছে তারপরেও সেভাবে ক্ষোভের আগুন কমছে না বার্লার। সে কারণেই এবার আসরে নামছেন দলের সর্বভারতীয় সভাপতি।

BJP: বার্লার মানভঞ্জনে আসরে এবার খোদ নাড্ডা? শেষ পর্যন্ত মানবেন টিগ্গাকে?
বাম দিকে বার্লা, ডানদিকে নাড্ডা Image Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Mar 07, 2024 | 9:45 PM

কলকাতা ও আলিপুরদুয়ার: জন বার্লার ক্ষোভ মেটাতে এবার আসরে নামবেন দলের সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। খবর এমনটাই। আলিপুরদুয়ারের প্রার্থী হতে না পেরে ক্ষোভে ফুঁসছেন কেন্দ্রীয় মন্ত্রী জন বার্লা। এবার সেখান থেকে পদ্মপ্রার্থী হয়েছেন মনোজ টিগ্গা। মনোজের বিরুদ্ধে গত কয়েকদিন ধরে লাগাতার বিষোদগার করে চলেছেন বার্লা। অস্বস্তি বেড়েছে পদ্ম শিবিরে। বার্লা ক্ষোভ প্রশমনে তাঁর সঙ্গে কথা বলতে শুরু করেছেন প্রদেশ নেতৃত্ব। শেষ পর্যন্ত তাঁর ক্ষোভ প্রশমনে খোদ নাড্ডা মাঠে নামায় তা নিয়ে জোর চর্চা শুরু হয়েছে জেলার রাজনৈতিক মহলে। 

সূত্রের খবর, ইতিমধ্যেই বার্লার সঙ্গে কথা বলেছেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। শোনা যাচ্ছে তারপরেও সেভাবে ক্ষোভের আগুন কমছে না বার্লার। সে কারণেই এবার আসরে নামছেন দলের সর্বভারতীয় সভাপতি। কারণ, ওই আসনটি জয়ের প্রবল সম্ভাবনা রয়েছে বিজেপির। ফলে গোষ্ঠী লড়াইয়ের কারণে ওই আসন হাতছাড়া হোক কোনওভাবেই চান না বিজেপি নেতৃত্ব। এমনটাই মত রাজনৈতিক বিশেষজ্ঞদের একাংশের। 

এদিকে মনোজ টিগ্গা বলছেন, “কে প্রার্থী হবে, কে হবে না, তা কারও হাতে নেই। এটা কেন্দ্রীয় নেতৃত্ব ঠিক করে।” তবে বার্লা প্রসঙ্গ উঠতে তিনি বিশেষ কোনও মন্তব্য করতে চাইলেন না। বললেন, “জনের ব্যাপারে মন্তব্য করতে চাই না। কথাবার্তা চলছে। সব ঠিক হয়ে যাবে।” এদিনই ফালাকাটা মহাকাল বাড়িতে পুজো দিয়ে ফালাকাটায় ভোট প্রচার শুরু করেন মনোজ টিগ্গা। একগুচ্ছ উন্নয়ন প্রস্তাবের কথাও শোনা গেল তাঁর মুখে। শুধু নীরব রইলেন বার্লা ইস্যুতেই।